টেকনাফে মাদক বিরোধী সমাবেশ  

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার:

টেকনাফে মাদক, জঙ্গি, দূর্নীতি ও সন্ত্রাস বিরোধী অনুষ্ঠিত সভায় বক্তারা বলেছেন, তারা মাদকসহ যেকোন অপরাধ নির্মূল করে টেকনাফকে সুস্থ, সুন্দর ও পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে বদ্ধপরিকর। তাই সবাই মিলে মাদকসহ যাবতীয় অপরাধের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।

প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনতে আইন প্রয়োগকারী সংস্থার নিকট সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করলে ইয়াবাসহ যাবতীয় মাদক এবং অপরাধমুক্ত টেকনাফ উপহার দেওয়া সম্ভব বলে বক্তারা মন্তব্য করেন।

ওসি প্রদ্বীপ বলেন, সরকারের জিরো টলারেন্স নীতি অনুসরণ করে মাদক ও দূর্নীতি বিরোধী অভিযান অব্যাহত থাকবে। কোন মাদক কারবারী স্বাভাবিক জীবনে ফিরতে চাইলে তাদের সুযোগ দেওয়া হবে। তিনি বলেন, সদিচ্ছুকরা আত্মসমর্পণেের সুযোগ গ্রহণ করে স্বাভাবিক জীবনে ফিরতে পারেন। নয়তো আইন-শৃঙ্খলা বাহিনীর অভিযানে নিঃশ্বাস ফেলার সুযোগ পর্যন্ত পাবেন না।

৪ এপ্রিল বিকাল ৪টায় টেকনাফ পৌরসভার উদ্যোগে মাদক বিরোধী এই সভা টেকনাফ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া-সার্কেল) নাহিয়ান আদনান তাইয়ান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব সোনা আলী, টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি নুরুল হুদা, চ্যানেল টুয়েন্টিফোর জেলা প্রতিনিধি নুপা আলম, প্যানেল মেয়র-২ আবদুল্লাহ মনির, কাউন্সিলর এহতেশামুল হক বাহাদুরসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তারা অবিলম্বে টেকনাফকে মাদকমুক্ত করে উন্নয়নশীল ও পর্যটন নগরী হিসেবে গড়ে তোলার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন