পার্বত্য চট্রগ্রাম শান্তিচুক্তির ২৫তম বর্ষপূর্তি উপলক্ষে

অসহায় ও দুস্থদের মাঝে বিনামূল্যে চিকিৎসা ও শীতবস্ত্র বিতরণ করলেন নানিয়ারচর জোন

fec-image

পার্বত্য চট্রগ্রাম শান্তিচুক্তির ২৫তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে রাঙামাটির নানিয়ারচরে আনন্দ শোভাযাত্রা আয়োজন করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

শুক্রবার (২ ডিসেম্বর) সকালে নানিয়ারচর উপজেলা পরিষদ হতে শান্তির পায়রা উড়িয়ে ২৫তম বর্ষপূর্তির আনুষ্ঠানিকতা শুরু করে নানিয়ারচর জোন (১০বীর)।

পরে উপজেলা পরিষদ প্রাঙ্গণ হতে বিশাল একটি র‍্যালি নিয়ে প্রধান সড়ক ও উপজেলা শহিদ মিনার হয়ে নানিয়ারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এসে শেষ হয়।

এতে নানিয়ারচর জোন উপ-অধিনায়ক জাওয়াদ বিন ফারুক, নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মো. ফজলুর রহমান, উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা, এডজুটেন্ট ক্যাপ্টেন শাকিব, ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, অফিসার ইনচার্জ সুজন হালদারসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এছাড়াও আনন্দ র‍্যালিতে সেনাবাহিনী, পুলিশ, আনসার ও ভিডিপিসহ নানা শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

র‍্যালি শেষে অতিথিরা নানিয়ারচর জোনের আয়োজনে এলাকার শীতার্ত, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

শান্তিচুক্তির ২৫তম বর্ষপূর্তি উপলক্ষে নানিয়ারচর জোন কর্তৃক আনন্দ শোভাযাত্রা ছাড়াও ফ্রি মেডিকেল ক্যাম্পিং, শীতবস্ত্র বিতরণ, ফ্রি ডায়াবেটিস পরিক্ষা ও প্রীতি ফুটবল ম্যাচ আয়োজন করেছে।

নানিয়ারচর জোন আয়োজিত এই মেডিকেল ক্যাম্প ও ডায়াবেটিস পরিক্ষা পরিচালনা করেন, জোন আবাসিক চিকিৎসক মেজর গোলাম সারওয়ার শুভ ও ডা. ফাতেমা আক্তার মিশু।

এদিকে লায়ন্স ক্লাব অব চিটাগং ফনিক্স ও লায়ন্স ক্লাব অব চিটাগং প্রেসিডেন্সি এর যৌথ উদ্যোগে এবং নানিয়ারচর সেনা জোনের সহযোগিতায় শান্তিচুক্তির ২৫তম বর্ষপূর্তি উপলক্ষে ফ্রি চক্ষু শিবির ও ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পিং পরিচালনা ও শীতবস্ত্র বিতরণ করেছে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, লায়ন্স ক্লাব এর গভর্নর শামসুদ্দিম (এমজেএফ), রিজিয়ন চেয়ারপার্সন হেড কোয়াটার লায়ন মাহবুবল ইসলাম, লায়ন মঞ্জুরুল মোর্শেদ, লায়ন ইমাম হোসেন ও লায়ন মো. এরশাদ হোসেন প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন