আজ খাগড়াছড়ি ও রাঙামাটির নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথগ্রহণ

upazila-election-logo

লক্ষ্মীছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ে আজ ২৭ মার্চ বৃহস্পতিবার বেলা আড়াইটায় নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ হতে যাচ্ছে। খাগড়াছড়ি সদর, মাটিরাঙ্গা, রামগড়, মানিকছড়ি, মহালছড়ি ও পানছড়ি ও লক্ষ্মীছড়ি উপজেলা এবং রাঙ্গামাটি জেলার কাপ্তাই ও নানিয়ারচরসহ ৯টি উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যারা এ শপথ গ্রহণ করবেন। স্থানীয় সরকার চট্টগ্রাম বিভাগের পরিচালক শেখর রঞ্জন সাহা কর্তৃক স্বাক্ষরিত এক পত্রে এ খবর জানা গেছে।

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোহাম্মদ আব্দুল্লাহ এ শপথ বাক্য পাঠ করাবেন বলে জানা গেছে। খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: মাসুদ করিমসহ বিভিন্ন উপজেলার ইউএনও এবং জেলার সংশ্লিষ্ট কর্মকর্তা ও সুধী সমাজের ব্যক্তিবর্গ শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

জানা যায়, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা, পুরুষ ভাইস চেয়ারম্যান রনিক ত্রিপুরা ও মহিলা ভাইস চেয়ারম্যান বিউটি রানী ত্রিপুরা। পানছড়ি উপজেলা চেয়ারম্যান সর্বোত্তম চাকমা, পুরুষ ভাইস চেয়ারম্যান মো: লোকমান হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান রত্না তঞ্চঙ্গা। মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু, পুরুষ ভাইস চেয়ারম্যান মো: দেলোয়ার হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা বেগম। রামগড় উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম ভূইয়া ফরহাদ, পুরুষ ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের ও মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম। মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা ও পুরুষ ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম বাবুল ও মহিলা ভাইস চেয়ারম্যান রাহেলা খাতুন। মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, পুরুষ ভাইস চেয়ারম্যান কেচিং মং চৌধুরী ও মহিলা ভাইস চেয়ারম্যান কাকলি খীসা। লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা, পুরুষ ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মার্মা ও মহিলা ভাইস চেয়ারম্যান বেবি রানী বসু এবং রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলা নব নির্বাচিত চেয়ারম্যান মো: দিলদার হোসেন ও নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান এ্যাড. শক্তিমান চাকমা ও ভাইস চেয়ারম্যানরা শপথ গ্রহণ করবেন বলে জানা গেছে।  

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 2 =

আরও পড়ুন