উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে টয়লেটের ট্যাংকে পড়ে ২ রোহিঙ্গার মৃত্যু, আহত-১

fec-image

কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালী ৮নম্বর রোহিঙ্গা ক্যাম্পে সুয়ারেজ লাইন পরিষ্কার করার সময় টয়লেটের ট্যাংকে পড়ে দুই রোহিঙ্গা শ্রমিকের মৃত্যু হয়েছে।

রবিবার দুপুরে বালুখালী ৮নম্বর ইস্ট ক্যাম্পের বি ব্লকে এ ঘটনা ঘটে। এ সময় একজনকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, ৮নম্বর ক্যাম্প ইস্টের নজির হোসেনের ছেলে মোহাম্মদ সাদ্দাম এবং ১০নম্বর ক্যাম্প এইচ ব্লকের বাসিন্দা নুরুল আমিন। রোহিঙ্গা শিবিরের নিরাপত্তার দায়িত্বে থাকা ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর অধিনায়ক ও পুলিশ সুপার মোহাম্মদ শিহাব কায়সার খান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

মোহাম্মদ শিহাব কায়সার বলেন, দুপুরে বালুখালী ৮নম্বর ইস্ট ক্যাম্পের বি ব্লকে এনজিও সংস্থা ওয়ার্ল্ড ভিশন ও এনজিও ফোরামের কর্মচারীরা সুয়ারেজ লাইনে পরিষ্কার পরিচ্ছন্নতা এবং নতুন টয়লেট নির্মাণের কাজ করছিল তাঁরা। এ সময় তিন রোহিঙ্গা শ্রমিক টয়লেটের ট্যাংকের গভীরে পানির মধ্যে পড়ে যান। প্রায় এক ঘণ্টা চেষ্টায় ট্যাংক থেকে তিন শ্রমিকের মধ্যে দুজনের মরদেহ উদ্ধার করা হয়। অপর শ্রমিক কবির আহমদকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বালুখালী এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + nine =

আরও পড়ুন