উখিয়া উচ্চ বিদ্যালয় খেলার মাঠ আধুনিকায়নের কাজ শুরু

fec-image

উখিয়া উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠটি সংস্কার করে আধুনিকায়নের জন্য দীর্ঘদিন ধরে দাবী জানিয়েছে আসছিলেন উখিয়ার ক্রীড়ামোদী লোকজন। অবশেষে তাদের আশা পূর্ণ হতে চলেছে।

বুধবার (১২ আগস্ট)খেলার মাঠটি আন্তর্জাতিক অভিবাসন সংস্থা (আইওএম) অর্থায়নে আধুনিকায়নের কাজ শুরু করা হয়েছে।

জানা গেছে, চলতি বছরের শুরুর দিকে উপজেলা প্রশাসনের প্রস্তাবের প্রেক্ষিতে আইওএম সংস্থা খেলার মাঠটি সংস্কার করে আধুনিকায়নের রূপ দেওয়ার প্রতিশ্রুতি দেন। কিন্তু করোনার কারনে তা থমকে যায়।

বর্তমানে করোনা পরিস্থিতি কিছুটা শিথিল হলে আইওএম পক্ষ থেকে পুনরায় উদ্যোগ নেন। যার ফলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নিকারুজ্জামান চৌধুরীর উপস্থিতিতে আইওএম খেলার মাঠটি পরিদর্শন করে আধুনিকায়নের কাজ শুরু করেন।

এসময় উপস্থিত ছিলেন রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন শাহীন, উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার আবুল হোসেন সিরাজী, উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার হারুন অর রশিদ, মাস্টার সিরাজুল হক।

খেলার মাঠ পরির্দশন শেষে উপজেলা পরিষদ হলরুমে আইওএম এর পক্ষ থেকে ১০ শিক্ষা প্রতিষ্টানে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

এব্যাপারে জানতে চাওয়া হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. নিকারুজ্জামান চৌধুরী বলেন, দীর্ঘদিনের দাবীর প্রেক্ষিতে আন্তর্জাতিক অভিবাসন সংস্থা (আইওএম) আজ (বুধবার) থেকে উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার আধুনিকায়নের কাজ শুরু করেছে।

তিনি বলেন, প্রথমদিকে খেলা মাঠে মাটি ভরাট, চতুরদিকে ড্রেইন কাজ শেষ করে বাকি কাজগুলো করা হবে। আশাকরি দ্রুত সময়ের মধ্যে নতুররূপে দেখা যাবে উখিয়া উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উখিয়া, খেলা, নির্বাহী কর্মকর্তা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 3 =

আরও পড়ুন