উখিয়া উপজেলা ছাত্রলীগ সভাপতির মিথুন ঈদ বস্ত্র বিতরণ

fec-image

বাংলাদেশ ছাত্রলীগ উখিয়া উপজেলা শাখার সভাপতি মকবুল হোসাইন মিথুনের নিজস্ব অর্থায়নে দেশের ক্রান্তিলগ্নে এক হাজার অসহায় মানুষের মাঝে ঈদ বস্ত্র উপহার বিতরণ করেন।বৃহস্পতিবার দুপুরে নিজ বাড়িতে ঈদ বস্ত্র উপহার বিতরণ করেন।

জানা যায়, করোনাভাইরাসের কারণে জেলা প্রশাসক কক্সবাজারকে লকডাউন ঘোষণা করার পর উখিয়ায় কর্মজীবী মানুষগুলো কর্মহীন হয়ে পড়ে। দেশের এই ক্রান্তিলগ্নে শুরু থেকে অসহায়, হতদরিদ্র, কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার নিজ তহবিল থেকে ছাত্রলীগের এক ঝাঁককর্মীর সহযোগিতায় দুরত্ব বজায় রেখে ১ হাজার নারী-পুরুষের মাঝে শাড়ি, লুঙ্গি, তামি, বিতরণ করেছেন।

এসময়, উখিয়া-টেকনাফের অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ান, সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, আমি উখিয়া-টেকনাফে যোগদানের পর থেকে দেখে আসছি, উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মকবুল হোসেন মিথুন, লকডাউনের শুরু থেকে যেভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তাতেই আমি মনে করি সে বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একজন নির্ভীক সহযোদ্ধা হিসেবে যে সুনাম অর্জন করেছে, আগামীতেও সে সুনাম অক্ষুণ্ণ রাখবে। এভাবে মানুষের সুখে দুঃখে পাশে থাকলে একদিন বাংলাদেশ ছাত্রলীগের বড় আসনে নেতৃত্ব দেবেন বলে আমি মনে করি।আমি তার সফলতা কামনা করি।

উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মকবুল হোসেন মিথুন বলেন, দেশের কান্তিলগ্নে উখিয়ায় কর্মহীন হতদরিদ্র মানুষগুলো আজ অসহায় হয়ে পড়েছে।তাদের এই দুঃসময়ে হতদরিদ্র মানুষগুলোর রোজগার না থাকায় পরিবারে ঈদ যেন বিষাদে ভরে যেত। তাই অসহায় হতদরিদ্র মানুষগুলোর মুখে সামান্য হাসি ফোটাতে নিজস্ব অর্থায়নে ঈদ উপলক্ষে ঈদ বস্ত্র উপহার দিতে পেরে আজ নিজেই খুশি। আগামীতেও অসহায় মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ। এসময় উপজেলা ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উখিয়া, উপজেলা, ছাত্রলীগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন