উত্তর বাইশারী ফুটবল একাদশ ৩ গোলে জয়লাভ

fec-image

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে উত্তর বাইশারী ফ্রেন্ডশিপ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করেন থোয়াইংগাকাটা স্পোর্টিং ক্লাব বনাম উত্তর বাইশারী ফুটবল একাদশ। উভয় দল শেষ পর্যন্ত কোন ধরনের গোল করতে না পারায় খেলা সরাসরি ট্রাইবেকারে চলে যায়। ট্রাইবেকারে থোয়াইংগাকাটা স্পোর্টিং ক্লাব ১ ও উত্তর বাইশারী ফুটবল একাদশ ৩ গোল করে প্রথম দিনের খেলায় জয়লাভ করেন।

বুধবার বিকাল ৪টায় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজ মাঠে এই খেলার উদ্বোধন করা হয়।

আয়োজক কমিটির সদস্য মোঃ জসিমউদদীন এর পরিচালনায় উদ্বোধনীী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে জাহাঙ্গীর আলম বাহাদুর বলেন, খেলাধুলা মানুষকে বিভিন্ন অসামাজিক কাজ থেকে ফিরিয়ে আনে। পড়ালেখার পাশাপাশি খেলাধুলার বিকল্প নাই। একজন ভাল খেলোয়াড় দেশ ও জাতির গর্ব। তাছাড়া খেলার কারণে বিশ্বের কাছে বাংলাদেশ বেশ পরিচিত লাভ করেছে এবং বর্তমান সরকার খেলোয়াড়দের অনেক সুযোগ সুবিধা দিয়েছেন বলে ও তিনি উ্ল্লেখ করেছেন।

বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব মাস্টার কামাল হোসাইন এর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশেষ অতিথি নাইক্ষংছড়ি প্রেসক্লাবের নবগঠিত আহবায়ক মোঃ আবদুল হামিদ।

এসয় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবদল সভাপতি জসিমউদদীন, ছাত্রলীগের ইউনিয়ন সভাপতি এসএনকে রিপন, বাইশারী খেলায়াড় এসোসিয়েশন সভাপতি রেজাউল হক ভুট্টু প্রমুখ।

খেলায় রেফারি হিসেবে দায়িত্ব পালন করেছেন মোঃ হোছন ও তার দুই সহযোগী ছিলেন আবু সাঈদ ইমরান ও নুরুল আমিন লেডু।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × five =

আরও পড়ুন