গাড়িতে বিক্ষুব্ধ জনতার অগ্নিসংযোগ

কক্সবাজারে বাস চাপায় মটরসাইকেল আরোহী শিক্ষার্থী নিহত, আহত ৩

চট্টগ্রাম -কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও কলেজ গেইট এলাকায় চট্টগ্রামমুখী হানিফ পরিবহনের চাপায় মোটর সাইকেল আরোহী সদ্য এসএসসি পাশ ইমরান নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ৩ শিক্ষার্থী আহত হয়।

মঙ্গলবার (৭ মে) সকাল পৌণে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ইমরান স্থানীয় ঈদগাঁও কেজি স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষায় পাশ করেছে। সে ঈদগাঁও ইউনিয়নের কালির ছড়া উত্তর পাড়ার প্রবাসী আবু তাহেরের ছেলে।

ঘটনায় মোটর সাইকেল আরোহী শামীম, রাফি ও জয়নাল নামে আরও তিন শিক্ষার্থীও আহত হয়।

এদিকে ঘটনার পরপরই বিক্ষুব্ধ জনতা ও শিক্ষার্থীরা ঘাতক গাড়িতে আগুন ধরিয়ে দেয় এবং মহাসড়ক অবরোধ করে রাখে। পরে সংবাদ পেয়ে ঈদগাঁও পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং যান চলাচল স্বাভাবিক করে।

নিহতের পরিবার ও স্বজনরা জানিয়েছে, সোমবার (৬ মে) প্রকাশিত এসএসসি পরিক্ষার ফলাফলে ইমরান ওই বিদ্যালয় থেকে অংশগ্রহণ করে উত্তীর্ণ হয়। এ আনন্দ স্বজনদের মাঝে ভাগাভাগি করতে সে ও তার বন্ধুরা মোটর সাইকেলে করে ঈদগাঁও বাস স্ট্যান্ডে মিষ্টি আনতে যায়। মিষ্টি নিয়ে ফেরার সময় কলেজ গেইট পৌছালে বিপরীত দিক থেকে আসা চট্টগ্রামমুখী হানিফ পরিবহনের বাসটি মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই ইমরানের মৃত্যু হয় এবং অপর তিন শিক্ষার্থী আহত হয়। আহতদের স্থানীয় ক্লিনিক ও চমেকে প্রেরণ করা হয়েছে বলে স্বজনরা জানিয়েছে।

নিহতের এলাকার ইউপি সদস্য মাহমদুল হাসান মিনার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

অপরদিকে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সানজিদ জানান, দুর্ঘটনায় এক ছাত্র নিহতের ঘটনা নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়েই পুলিশ ও রামু দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছে ঘাতক বাসের আগুন ও সড়কে যান চলাচল নিয়ন্ত্রণে নেন এবং পোড়া বাস ও মোটরসাইকেলটি হাইওয়ে পুলিশের জিম্মায় দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + one =

আরও পড়ুন