কাপ্তাইয়ে ৬টি মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানকে বিজ্ঞানসামগ্রী বিতরণ

fec-image

কাপ্তাই উপজেলার বিভিন্ন মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষা মন্ত্রণালয়ের আওতায় সেসিপ প্রকল্পের অর্থায়নে সরকারের পক্ষ থেকে কাপ্তাইয়ের ৬টি মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানকে বিজ্ঞানাগারের জন্য প্রতিষ্ঠানকে মাইক্রোস্কোপসহ ১০১৮টি আইটেম বিজ্ঞানসামগ্রী(যন্ত্রপাতি) প্রদান করা হয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাদির আহম্মদের ব্যবস্থাপনায়, কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার আশরাফ আহমেদ রাসেল, বুধবার(৩০অক্টোবর) বিকালে ৬টি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধানকে এ সামগ্রী প্রদান করে।

শিক্ষা প্রতিষ্ঠানগুলো হলো- কাপ্তাই উচ্চ বিদ্যালয়, শহীদ শামমুদ্দীন বালিকা উচ্চ বিদ্যালয়, বরইছড়ি কর্ণফুলী নুরুলহুদা কাদেরী উচ্চ বিদ্যালয়, পাহাড়িকা উচ্চ বিদ্যালয়, ওয়াগ্গা উচ্চ বিদ্যালয় ও চিৎমরম উচ্চ বিদ্যালয়য়ের প্রধান শিক্ষক, বিজ্ঞান ও গণিত শিক্ষকের নিকট ১৪টি আইটেমের এ বিজ্ঞানসামগ্রী প্রদান কর হয়।

প্রধান অতিথি নির্বাহী অফিসার আশরাফ আহমেদ রাসেল শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের বলেন, এ গুলো অত্যন্ত প্রয়োজনী ও মূল্যবান বিজ্ঞানসমগ্রী। সকল যন্ত্রপাতি যথাযথভাবে শিক্ষার্থীদের ব্যবহারের মাধ্যমে শিক্ষা প্রদান করবেন। এসকল বিজ্ঞানসামগ্রী প্রদান করায় নির্বাহী অফিসার সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাইয়ে, বিজ্ঞানসামগ্রী, মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × three =

আরও পড়ুন