কাপ্তাই কর্ণফুলী কলেজের দেড়শ ছাত্রকে ইউএন ‘র ইউনিফর্ম প্রদান

fec-image

কাপ্তাই উপজেলার কর্ণফুলী সরকারি কলেজের একাদশ শ্রেণীর ১৫০ ছাত্রের মাঝে প্রথমবারের মতো ইউনিফর্ম প্রদান করা হলো। এখন থেকে প্রত্যেক ছাত্রকে আকাশি কালার এর শার্ট, কালো প্যান্ট এবং কলেজের মনোগ্রাম পড়ে ক্লাসে আসতে কলেজ কতৃর্পক্ষ নির্দেশনা প্রদান করেছেন। ইতিমধ্যে মেয়েরাও তাদের নিজস্ব উদ্যোগে সাদা ড্রেস সংগ্রহ করেছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) কলেজ মিলনায়তনে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফ আহমেদ রাসেল, কলেজের অধ্যক্ষ এ এইচ বেলাল চৌধুরী শিক্ষার্থীদের হাতে এই ইউনিফর্ম তুলে দেন। এসময় কলেজের উপাধ্যক্ষ সিরাজ উদ্দিন সহ শিক্ষকরা উপস্হিত ছিলেন।

ইউনিফর্ম বিতরণ কালে ইউএনও আশরাফ আহমেদ রাসেল বলেন, একজন শিক্ষার্থীর প্রথম পরিচয় ঘটে তার ড্রেস দিয়ে। তাতে করে তার সহনুভূতি ও সহনশিলতা বহন করে। তাই সকলকে কলেজে ড্রেস পড়ে ক্লাসে যোগদান করতে হবে, না হলে শৃঙ্খলা থাকবে না।

কলেজের অধ্যক্ষ এ এইচ এম বেলাল চৌধুরী জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফ আহমেদ রাসেল এর আন্তরিকতায় এবং কলেজের সকল শিক্ষকের সহযোগিতায় প্রথমবারের মতো কর্ণফুলী সরকারি কলেজের শিক্ষার্থীদেরকে ইউনিফর্ম প্রদান করা হলো। যারা ইউনিফর্ম পরিধান করবে না, আগামী ১০ দিন পর্যন্ত তাদের সময় দেয়া হলো, এর পর থেকে কেউ নরমাল ড্রেসে ক্লাসে প্রবেশ করতে পারবে না।

কর্ণফুলী শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম বিতরণ করছেন ইউএনও ও অধ্যক্ষ

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 11 =

আরও পড়ুন