কালারমারছড়া ইউনিয়ন আ’লীগের কাউন্সিল: সভাপতি পদে এগিয়ে সেলিম

fec-image

চলমান দেশব্যাপী আওয়ামী রাজনীতিকে ঢেলে সাজানোর প্রক্রিয়ায় আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক কমিটি বিলুপ্ত ও কমিটি গঠনকে কেন্দ্র করে কক্সবাজার জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

কক্সবাজার জেলা আওয়ামী লীগ বর্ধিত সভার মাধ্যমে জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান (মেয়র) এবং দলের উপরি মহল সিদ্ধান্ত গ্রহণ করে জেলার আওতাধীন সকল উপজেলার স্ব স্ব পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি বিলুপ্ত করার নির্দেশনা দেয়।

এরই ধারাবাহিকতায় কালারমারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলে সভাপতি প্রার্থী হিসাবে নিজেকে ঘোষণা করেছেন সেলিম চৌধুরী।

স্থানীয় আওয়ামী লীগ কর্মীদের দাবি তিনি একমাত্র আওয়ামীলীগের সভাপতি প্রার্থী হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছে। তারা বলেন, যদি ত্যাগী পরিচ্ছন্ন নেতাকে সভাপতি করতে হয়, সেই ক্ষেত্রে তিনি একমাত্র যোগ্য প্রার্থী।

আওয়ামী লীগের সাধারণ নেতা কর্মীরা বলছেন, বিগত দিনের মতো আবারো জামায়াত বিএনপি নির্ভর কমিটি দিয়ে আওয়ামী লীগ ত্যাগী নেতাদের যেনো অপমান করা না হয় সেই দিকে জোর দেওয়া হচ্ছে।

সেলিম চৌধুরী আসন্ন কালারমারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে সভাপতি পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া কামনা করেছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, শেখ হাসিনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 4 =

আরও পড়ুন