কুতুবদিয়ায় স্থগিত ওয়ার্ডে নির্বাচন ৩০ নভেম্বর

fec-image

কুতুবদিয়া বড়ঘোপ ইউনিয়নের স্থগিত ৭ নং ওয়ার্ডে নির্বাচন অনুষ্ঠিত হবে ৩০ নভেম্বর।

উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জামশেদুল ইসলাম সিকদার বিষয়টি নিশ্চিত করেন।গত ২০ সেপ্টেম্বর নির্বাচনে এ ওয়ার্ডে সহিংসতায় নৌকার এজেন্ট আ‘লীগ নেতা আব্দুল হালিম নিহত হলে ওই কেন্দ্রটি স্থগিত করেন নির্বাচন কমিশন।

বড়ঘোপ ৭ নং ওয়ার্ডের আওতায় ৪ জন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী ফরিদা জাফর (জিরাফ), জোসনা আক্তার (মাইক), শাহানা আক্তার (কলম) ও রওশন আরা (তালগাছ) এবং ৪ জন সাধারণ সদস্য প্রার্থী সালাহউদ্দিন (মোরগ), সেলিম উদ্দির (টিউবওয়েল), মিজানুর রহমান (আপেল) ও নজরুল ইসলাম (ফুটবল) প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধীতা করছেন।

একটি ওয়ার্ড স্থগিত থাকায় পুরো ইউনিয়নের বাকি ওয়ার্ডে বিজয়ীদের শপথ অনুষ্ঠিত হয়নি। ৮ ওয়ার্ডে বেসরকারি ফলাফলে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান আ.ন.ম শহীদ উদ্দিন ছোটন ঘোড়া প্রতীকে ভোট পেয়েছেন ৪ হাজার ৫৪৯ এবং তার নিকটতম নৌকা প্রতীকে আওয়ামী লীগের মো. আবুল কালাম ভোট পেয়েছেন ৪ হাজার ১১০ ভোট। অপর দিকে সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী রওশন আরা তালগাছ প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধী জোসনা আক্তারের চেয়ে ১৯ ভোটে এগিয়ে রয়েছেন বলে রওশন আরা জানান।কাজেই এই স্থগিত ওয়ার্ডের নির্বাচন চেয়ারম্যান প্রার্থী ও সংরক্ষিত মহিলা প্রার্থীদের জন্য বেশ গুরুত্বপূর্ণ হয়ে গেছে।

বড়ঘোপ ইউপি চেয়ারম্যান ও কুতুবদিয়া প্রেসক্লাব সভাপতি আ.ন.ম শহীদ উদ্দিন ছোট বলেন, তিনি ৪৩৯ ভোট এগিয়ে থাকলেও স্থগিত ওয়ার্ডে ভোট বেশ গুরুত্ব সহকারে তিনি দেখছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + 13 =

আরও পড়ুন