কোনো ঘোষণা ছাড়াই তিন পার্বত্য জেলায় মোবাইল নেটওয়ার্ক বন্ধ : চরম ভোগান্তিতে জনসাধারণ

mobile

জেলা প্রতিনিধি, বান্দরবান :

বান্দরবানসহ তিন পার্বত্য জেলায় সবকটি মোবাইল আরেটরের নেটওয়ার্ক বন্ধ করে দেওয়া হয়েছে। জাতীয় সংসদ নির্বাচনে নিরাপত্তাজনিত কারণে শনিবার গভীর রাত থেকে বান্দরবান, রাঙামাটি ও খাগড়াছড়ি জেলার সবগুলো মোবাইল অপারেটরের নেটওয়ার্ক বন্ধ করে দেওয়া হয়।

বান্দরবান, রাঙামাটি ও খাগড়াছড়ি জেলা হতে নির্বাচন সংক্রান্ত নিরাপত্তা কমিটির বিশেষ সভায় গৃহীত সুপারিশ নির্বাচন কমিশনে পাঠানোর পর  নির্বাচন কমিশনের নির্দেশক্রমে সবগুলো মোবাইল অপারেটরের নেটওয়ার্ক ভোটগ্রহণকালীন সময় পর্যন্ত বন্ধ রাখার হয়েছে বলে জানিয়েছে সংশ্লিষ্ট সূত্র।

বান্দরবান জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার কে. এম তারিকুল ইসলাম জানান, নির্বাচনে নিরাপত্তা সংক্রান্ত সভায় গৃহীত সুপারিশ নির্বাচন কমিশনে পাঠানো হয়। এর পরবর্তী সিন্ধান্ত নির্বাচন কমিশন হতে নেয়া হয়েছে।

বান্দরবানসহ তিন পার্বত্য জেলায় কোন প্রকার ঘোষণাই ছাড়া আকস্মিকভাবে মোবাইল নেটওয়ার্ক বিকল হওয়ায় ভোগান্তিতে পড়েছে পার্বত্যাঞ্চলের মানুষ। নির্বাচনের সাথে সংশ্লিষ্টরাও পড়েছে বিপাকে। তবে ভোটগ্রহণ শেষে মোবাইল নেটওয়ার্ক চালু হবে বলে ধারণা করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নির্বাচন, পার্বত্য চট্টগ্রাম, মোবাইল নেটওয়ার্ক
Facebook Comment

One Reply to “কোনো ঘোষণা ছাড়াই তিন পার্বত্য জেলায় মোবাইল নেটওয়ার্ক বন্ধ : চরম ভোগান্তিতে জনসাধারণ”

  1. this is really disgusting, if through out the whole country can go for vote with mobile network,why not our CHT??? thus CHT belong belong to Bangladesh?? this is like a discrimination to CHT people, thinking them as a they are not belong to CHT.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন