খাগড়াছড়িতে আ’লীগ মনোনীত ৩৬ ইউপি চেয়ারম্যান প্রার্থীদের দলীয় প্রতীক বিতরণ

12895430_964644116964699_520673131_n

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার ৩৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের মাঝে দলীয় প্রতীক বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে কদমতীস্থ পার্বত্য জেলা পরিষদ রেস্ট হাউজ মিলনায়তনে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় ২৯৮নং আসনের জাতীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা চেয়ারম্যান প্রার্থীদের মাঝে দলীয় প্রতীক বিতরণ করেন।

এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা দোস্ত মোহাম্মদ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, সাধারণ সম্পাদক নির্মলেন্দ্রু চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক এ্যডভোকেট আশুতোষ চাকমা, প্রাক্তন সদর উপজেলা সাবেক চেয়ারম্যান মো. শানে আলম, ক্যজরী মারমা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোকনেশ্বর ত্রিপুরাসহ অন্যান নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় কুজেন্দ্রলাল ত্রিপুরা বক্তব্যে বলেন, প্রথম পর্যায়ে পৌর নির্ববাচনে আ’লীগ সমর্থিত মেয়র প্রার্থীর বিপক্ষে কাজ করার অভিযোগে জাহিদুল আলমকে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক পদ থেকে বহিষ্কার করা হয়েছে। তার পদে স্থলাভিষিক্ত করা হয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরীকে।

তিনি আরো বলেন, কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সম্পাদকের স্বাক্ষরিত পত্রে ইউপি নির্বাচনের প্রার্থীদের তালিকা গ্রহণ করেছে এবং জননেত্রী শেখ হাসিনা তাতে স্বাক্ষরও করেছেন। তা থেকে প্রমাণিত হয় জাহেদুল আলমের জেলা আ’লীগের সাধারণ সম্পাদক পদ আর নেই। তিনি এখন দল থেকে বহিষ্কৃত।

পরে ৩৬টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থীদের মাঝে আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীক ও মনোনয়ন পত্র বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 5 =

আরও পড়ুন