খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবি টেকনাফ স্বেচ্ছাসেবক দলের

fec-image

নবগঠিত বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল টেকনাফ উপজেলা শাখার উদ্যোগে স্বাগত মিছিল এবং পথসভা অনুষ্ঠিত হয়েছে। এসময় সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্তি এবং বিদেশে উন্নত চিকিৎসার জন্য অনুমতি প্রদানের দাবি জানানো হয়।

২৭ নভেম্বর (শনিবার) হ্নীলা বাস স্টেশনে সদ্য গঠিত টেকনাফ উপজেলা স্বেচ্ছা সেবক দলের আহ্বায়ক এডভোকেট রশিদুল আলম চৌধুরী ও সদস্য সচিব ওমর সাদেকের নেতৃত্বে স্বাগত মিছিলে উপস্থিত ছিলেন যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম হৃদয়, তোফায়েল আহমদ, জিয়া উদ্দিন জিকু, নুরুল কবির রানা, টেকনাফ সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক আতা উল্লাহ, হ্নীলা উত্তর যুবদল আহবাক হারন রশিদ প্রবাদ, হ্নীলা দক্ষিন যুবদল যুগ্ন আহবায়ক নুর হোছন পুতিয়া, উপজেলা যুবদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক মুরাদ হোসেন, সদস্য সচিব আবদুল্লাহ বিন কাদেরপ্রমুখ।

পথ সভায় বক্তব্য রাখেন হ্নীলা ইউনিয়ন উত্তর শাখা বিএনপির সভাপতি আলী আহমদ মেম্বার, সদস্য সচিব রফিকুল আলম চৌধুরী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাস্টার জামাল হোছাইন, উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ফায়সাল আমিন দূর্জয়,  টেকনাফ উপজেলা ছাত্রদলের আহবায়ক হারুনুর রশিদ।

সভায় বক্তার বলেন, কক্সবাজার জেলা বিএনপি’র সভাপতি ও উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ শাহজাহান চৌধুরীর নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ। তিনি যখন ঘোষণা দিবেন তখন রাজপথে জিয়ার সৈনিক হয়ে গণতন্ত্র পুনরুদ্ধার ও দেশনেত্রীর মুক্তির জন্য আন্দোলন করতে হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 5 =

আরও পড়ুন