বিএনপির গণজোয়ারের দুঃস্বপ্ন ভেস্তে যাবে: ওবায়দুল কাদের

fec-image

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে বিএনপির গণজোয়ারের দুঃস্বপ্ন ভেস্তে যাবে।

তিনি মঙ্গলবার (২১ জানুয়ারি) কক্সবাজার পাবলিক হল মাঠে জেলা আওয়ামী লীগের সভায় প্রদান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

জেলা আওয়ামী লীগ সভাপতি এড সিরাজুল মোস্তাফার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

শেখ হাসিনার পরিবারের বিরুদ্ধে কোন দুর্নীতি নেই উল্লেখ করে মন্ত্রী বলেন, এ দেশে বিএনপি আর মাথাচড়া দিয়ে উঠতে পারবে না। বিএনপি আন্দোলনে ভাটা, নির্বাচনেও ভাটা। এই দল আর রাজনীতিতে বাংলাদেশে প্রান ফিরে পাবে না।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজারকে উন্নয়নের নগরী হিসেবে গড়ে তুলেছেন দাবি করে তিনি বলেন, দেশের মেগা প্রকল্প কক্সবাজারে বাস্তবায়ন হচ্ছে সামনে আরো হবে। পর্যটন নগরীর উন্নয়নকে আরো আকর্ষনীয় গড়ে তোলা হবে। তিনি জেলা আওয়ামী লীগ নেতাকর্মিদের উদ্দেশ্য করে বলেন, দ্রুত সময়ে ওয়ার্ড থেকে শুরু করে উপজেলা কমিটি সম্পন্ন করে দলকে শক্তিশালী করতে হবে, দুর্নীতি, মাদক ও টেন্ডাবাজি করলে কেউ রেহাই পাবে না বলে হুশিয়ারী করেন নেতাকর্মিদের এবং সবাইকে মুজিববর্ষ পালনে আহ্বান জানান।

রোহিঙ্গা সমস্যা প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, রোহিঙ্গা সমস্যা সমাধানে বিশ্ব সম্প্রদায়ের দায়িত্ব রয়েছে। তাই রোহিঙ্গারা যাতে আমাদের বাংলাদেশের জন্য বোঝা হয়ে না দাঁড়ায় সেজন্য চীন ভারতসহ দায়িত্ব পালন করতে হবে বিশ্ব সম্প্রদায়কে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে মিয়ানমার যাতে তাদের নাগরিকদের ফিরিয়ে নিতে বাধ্য হয় সেই ভাবে বিশ্বসম্প্রদায় চাপ প্রয়োগ করবেন বলে তিনি আশাবাদী।

তিনি সুস্থ হয়ে পুনরায় কক্সবাজারের নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করতে পারায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান, পৌর আ,লীগের সভাপতি নজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্জল কর, জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমেদ বাহাদুর, শ্রমিক লীগের জেলা সভাপতি জহিরুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রহিম উদ্দিন প্রমুখ।

সভাপতির বক্তব্যে এড. সিরাজুল মোস্তফা বলেন, কক্সবাজারের গ্রামে গঞ্জে উন্নয়নের জোয়ার বইছে। এই উন্নয়নের কথা জনগণের কাছে তুলে ধরতে পারলে কক্সবাজার হবে আওয়ামী লীগের ঘাঁটি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + twelve =

আরও পড়ুন