গুইমারায় ইউপিডিএফের অবরোধ সিএনজিতে আগুন, আহত চালক

fec-image

খাগড়াছড়ির গুইমারায় কাচাঁমাল বাহী সিএনজিতে আগুন ও চালককে পিটিয়ে আহত করেছে অবরোধকারীরা।ইউপিডিএফ নেতা নবায়ন চাকমা মিলনের হত্যা ও মহালছড়িতে নির্মীত বাড়িঘরে আগুনের প্রতিবাদে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সংগঠনের ডাকা আধাবেলা সড়ক অবরোধে সোমবার সকাল ৮টায় গুইমারা উপজেলার বাইল্যাছড়ির জোড়া ব্রিজ সংলগ্ন মহাসড়কে এ ঘটনা ঘটে।

ঘটনার পর পুলিশ, নিরাপত্তাবাহিনী ফায়ার সার্ভিসের লোক এসে আগুন নিয়ন্ত্রনে করে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক নিয়ন্ত্রনে যৌথ বাহিনী একযোগে কাজ করেছে। এছাড়া ও সড়ক অবরোধে সহিংসতার আশঙ্কায় সকাল থেকে উপজেলার জনগুরুত্বপূর্ণ স্থানে পুলিশসহ নিরাপত্তা বাহিনীর টহল জোরদার ছিলো।

সিএনজি চালক আনোয়ার জানান, সকাল রামগড় থেকে ধনিয়া বোঝাই সিএনজি মাটিরাংগা যাওয়ার সময় বাইল্যাছড়িতে পনেরো জন লোক হঠাৎ তার গতিরোধ করে।তাকে মারধর করে মাথা ফাটিয়ে দেয় এবং সিএনজিতে আগুন ধরিয়ে দেয়।কাচাঁমাল সহ তার প্রায় পাচঁ লক্ষ টাকা ক্ষয়ক্ষতির হয়েছে। এছাড়াও কবুতর ছড়া ঈমনের মোটর সাইকেল ভাংচুরসহ তাকে মারধর করার খবর পাওয়া গেছে।

গুইমারা থানার ওসি মিজানুর রহমান জানান, পুলিশ ও নিরাপত্তা বাহিনীর টহল ছিলো। হঠাৎ বাইল্যাছড়িতে কাচাঁমালবাহী সিএনজিতে আগুন দিয়ে অবরোধকারীরা পালিয়ে যায়।পরে, নিরাপত্তাবাহিনী ফায়ার সার্ভিসের লোক এসে আগুন নিয়ন্ত্রনে করে।বিষয়টি পুলিশ তদন্ত করছে।

অপরদিকে ইউপিডিএফের প্রচার ও প্রকাশনা বিভাগের বার্তা সম্পাদক নিরন চাকমা দুপুর সাড়ে বারোটায় এক প্রেস বিজ্ঞপ্তিতে স্বত:স্ফুর্ত হরতাল পালিত হয়েছে বলে দাবি করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × three =

আরও পড়ুন