চলন্ত ট্রেনে যাত্রীকে সাপে কাটল! ভয়ঙ্কর ঘটনার পর বগি সিল

fec-image

চলন্ত ট্রেনে এক যাত্রীকে সাপে কাটার ঘটনা ঘটেছে। পরে ট্রেন থামিয়ে ওই যাত্রীকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। ভয়ঙ্কর এই ঘটনা ঘটেছে ভারতের কেরলের কোট্টায়ামে মাদুরাইগামী একটি চলন্ত ট্রেনে। পরে বগিটি সিল করে দেয় কর্তৃপক্ষ।

জানা গেছে, ঘটনাটি ঘটেছে গুরুভায়ুর-মাদুরাই প্যাসেঞ্জার এক্সপ্রেসে ট্রেনের ৭ নম্বর বগিতে। এ ঘটনার পর অন্যান্য যাত্রীদের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যমে বলা হয়, সোমবার সকাল ১০টার দিকে টেনকাসি শঙ্করানকোয়েলের বাসিন্দা কার্তিক সুব্রামানিয়ামকে (২১) ট্রেনের মধ্যে সাপে কাটে।

জানা গেছে, তিনি মাদুরাই যাওয়ার জন্য ট্রেনে উঠেছিলেন। নিজের আসনে বসে থাকার সময় কার্তিককে আচমকা এট্টুমানুর এবং পিরাভোম স্টেশনের মাঝখানে সাপটি কামড়ায়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, ট্রেনের মধ্যেই কার্তিক সন্দেহ প্রকাশ করেন যে তাকে সাপে কেটেছে। কিন্তু, ট্রেনের মধ্যে সাপ থাকার বিষয়টি প্রথমে অবিশ্বাস্য মনে হয়েছিল সহযাত্রীদের। কিন্তু, ক্রমেই কার্তিকের শারীরিক অবস্থার অবনতি হলে এট্টুমানুর স্টেশনে তাকে নামিয়ে একটি অ্যাম্বুলেন্সে করে কোট্টায়াম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ ঘটনার জেরে কোট্টায়াম রেলওয়ে স্টেশনে বেশ কিছুক্ষণ ট্রেন চলাচল বন্ধ রাখা হয়। ট্রেনটি স্টেশনে পৌঁছনোর সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেয় কর্তৃপক্ষ। দ্রুত ওই কামরা থেকে যাত্রীদের অন্য বগিতে স্থানান্তরিত করা হয়। এরপর বগিটি নিরাপদে সিল করা হয়। যদিও সেখান থেকে সাপ পাওয়া যায়নি বলেই জানিয়েছে রেল কর্তৃপক্ষ।

জানা গেছে, এই ট্রেনে আগে ইঁদুর দেখা গেছিল। যাত্রীদের অভিযোগ, ইঁদুরের উপদ্রবের কারণে তাদের ধরার জন্য ট্রেনের ভেতরে সাপ ঢুকে থাকতে পারে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ভারত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন