গোল্ডেন জিপিএ পাওয়া নাজমুলের পাশে পানছড়ির অল নাইচ শিক্ষা ফাউন্ডেশন

fec-image

এবারের আলিম পরীক্ষায় গাজীপুর জেলার টঙ্গীস্থ তামিরুল মিল্লাত কামিল মাদ্রাসা থেকে গোল্ডেন জিপিএ লাভ করে নাজমুল হুদা। সে পানছড়ি উপজেলার জিয়ানগর গ্রামের মো: আবদুল খালেকের ছেলে। নাজমুল ২০১৪ সালে জুনিয়র দাখিল (জেডিসি) পরীক্ষায় খাগড়াছড়ি বায়তুশ শরফ থেকে গোল্ডেন জিপিএ, ২০১৭ সালে দাখিলে জিপিএ ফাইভ পায় (বিভাগীয় বৃত্তিসহ)। বিশ্ববিদ্যালয়ে উচ্চ শিক্ষা গ্রহণ করে দেশের প্রথম শ্রেণির কর্মকর্তা হওয়ার স্বপ্ন তার। অভাবের সংসারের সন্তান নাজমুলের স্বপ্নটুকু বাস্তবায়নে তার পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে পানছড়ির কলেজ, মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের নিয়ে গড়া স্বনামধন্য সংগঠন অল নাইচ ফাউন্ডেশন।

বুধবার (১৪ আগস্ট) সন্ধ্যায় পানছড়ির লেক ভিউতে নাজমুলের হাতে আর্থিক সহায়তা তুলে দেয়া হয়। শিক্ষক সুলতান মাহামুদের সঞ্চালনায় এ সময় সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেয়, পানছড়ি সরকারি ডিগ্রী কলেজের প্রভাষক ত্রিরতন চাকমা, বাজার উচ্চ বিদ্যালয়ের শিক্ষক লিটন দাস, মুসলিম নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবদুল মান্নান ও লোগাং বাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও পানছড়ি প্রেস ক্লাব সভাপতি নূতন ধন চাকমা।

নাজমুল হুদা তার বক্তব্যে অল নাইচ ফাউন্ডেশানের মহতী উদ্যেগ তাকে অনেক দুর এগিয়ে নিয়ে যাবে বলে জানান। এ সময় তার বাবা আবদুল খালেকও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অল নাইচ ফাউন্ডেশন, খাগড়াছড়ি বায়তুশ শরফ, তামিরুল মিল্লাত কামিল মাদ্রাসা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 3 =

আরও পড়ুন