ঘাগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বালিকা ফুটবল দলকে সেনাবাহিনীর সংবর্ধনা

fec-image

রাঙামাটিতে বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্ট ২০১৯ অনুর্ধ-১২ চট্টগ্রাম বিভাগের চ্যাম্পিয়ন দল ঘাগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে সংবর্ধনা দিয়েছে, বাংলাদেশ সেনাবাহিনীর রাঙামাটিতে রিজিয়ন ও সদর জোন।

বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে কাউখালী উপজেলার ঘাগড়া চাম্পাতলীতে অবস্থিত বিদ্যালয়টির সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করে সদর জোন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাঙামাটি সদর জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল রফিকুল ইসলাম পিএসসি।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কৃঞ্চমণি চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে রাঙামাটি রিজিয়ন সদর দফতরের স্টাফ কর্মকর্তা মেজর মহিউদ্দিন ফারুকী, ক্যাপ্টেন আজমাইন, ঘাগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জগদীশ চাকমা, ঘাগড়া উচ্চবিদ্যালয়ের সাবেক সভাপতি সুবাস চাকমা প্রমুখসহ খেলোয়াড়বৃন্দ, বিদ্যালয়টির শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বঙ্গমাতা ফুটবলে চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়া ঘাগড়া প্রাথমিক বিদ্যালয় দলকে অভিনন্দন জানিয়ে জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল রফিকুল ইসলাম বলেন, এ কৃতিত্ব আমাদের গর্ব। বিদ্যালয়টি জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হতে পারবে বলে আমার বিশ্বাস।

বাংলাদেশ সেনাবাহিনী সবক্ষেত্রে অন্ধকার থেকে আলোর পথে নিয়ে আসতে কাজ করে যাচ্ছে। সেনাবাহিনী সব সময় জনগণের পাশে রয়েছে, থাকবে। রাঙামাটি রিজিয়ন থেকে বিদ্যালয়টির ছাত্রছাত্রীদের জন্য ছাত্রাবাস নির্মাণ করে দেয়া হয়েছে বলে যোগ করেন সেনা কর্মকর্তা।

ফুটবল টিমটির জন্য যতটুকু সম্ভব- সহায়তা দেয়া হবে। এ সময় তিনি ফুটবল টিমটির সহায়তায় নগদ ১০ হাজার টাকা প্রদান করেন।

পরে দলটির প্রত্যেক ক্ষুদে খেলোয়াড়ের হাতে একসেট করে জার্সি, এক জোড়া করে বুট, একটি করে ফুটবলসহ খেলার সরঞ্জাম বিতরণ করেন। এ ছাড়া ট্যালেন্টপুলে পঞ্চম শ্রেণির বৃত্তি পাওয়া বিদ্যালয়টির চার মেধাবি শিক্ষার্থীকে ক্রেস্ট প্রদান করেন তিনি।

প্রসঙ্গত: গত ৪ ফেব্রুয়ারি চট্টগ্রাম বিভাগীয় বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে ঘাগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বালিকা দল খাগড়াছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় বালিকা দলকে পরাজিত করে ফাইনাল খেলার গৌরব অর্জন করে। আগামী মাসে ৭টি বিভাগের খেলা ঢাকায় অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খেলা, চ্যাম্পিয়ন, রাঙামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − six =

আরও পড়ুন