ঘুমধুমে গোবরের বস্তায় ২০ হাজার ইয়াবাসহ গ্রেফতার-১

fec-image

বান্দরবানের মিয়ানমার সীমান্তবর্তী এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক পাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪অক্টোবর) রাতে জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের আজুখাইয়া গ্রাম থেকে সৈয়দ করিম (২৬) নামে ওই ইয়াবা পাচারকারীকে গ্রেফতার করা হয়। আটকৃত ব্যক্তি পার্শবর্তী উখিয়া উপজেলার হলুদিয়াপালং ইউনিয়নের ঘাটাপালং গ্রামের মোক্তার আহমদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ব্যটারি চালিত টমটম গাড়িতে বিশেষ কায়দায় ইয়াবা পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে আজুখাইয়া এলাকায় অভিযান চালায় নাইক্ষ্যংছড়ি থানার নিয়ন্ত্রণাধীন ঘুমধুম তদন্ত কেন্দ্রের এসআই এনামুল হকের নেতৃত্বে পুলিশ। পরে উক্ত টমটম গাড়ি তল্লাশী করে বস্তা ভর্তি গোবরের নিচ থেকে দুটি প্যাকেটে মোড়ানো ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

এসময় গাড়ি চালক সৈয়দ করিমকে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবাগুলো তার জিম্মায় রেখে অন্যত্র পাচার করছিল বলে পুলিশ দাবি করেছে। উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক মূল্য ৬০ লক্ষ টাকা।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, বান্দরবান পুলিশ সুপার ও লামা সার্কেলের নির্দেশনায় অভিযানে ৬০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এই ঘটনায় আটক করা হয়েছে একজনকে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক পাচার আইনে মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ, গ্রেফতার, ঘুমধুমে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − eleven =

আরও পড়ুন