নাইক্ষ্যংছড়িতে সাড়ে ৯২ হাজার ইয়াবাসহ আটক-২

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের অভিযানে ৯২ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এসময় ইয়াবা বহনের দায়ে একটি সিএনজিও জব্দ করা হয়।

২৯ সেপ্টেম্বর (বুধবার) দিবাগত রাত ১০টার দিকে উপজেলার ঘুমধুমের বেতবনিয়া বাজারের প্রবেশ মুখে পাকা রাস্তায় অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার এবং সিএনজিসহ ২ মাদক কারবারিকে আটক করতে সক্ষম হন।

আটকৃতরা হলো, কক্সবাজার পিটিআই স্কুল এলাকার মৃত দুনু মিয়ার ছেলে মন্জুর আলম(৩২) ও কক্সবাজারের উখিয়া রাজাপালং ইউনিয়নের কাশিয়ার বিল গ্রামের আলী আহমদের ছেলে নুরুল আলম(২৯)।

পুলিশ জানান, তাদের স্বীকারোক্তি মতে বহনকৃত সিএনজি গাড়ীতে অভিনব কায়দায় লুকায়িত এসব ইয়াবা উদ্ধার ও সিএনজিসহ এ দুই মাদক কারবারিকে আটক করা হয়।

ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. দেলোয়ার হোসেন জানান, নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেনের দিকনির্দেশনায় এসআই মো. আল আমিন ও নায়েক নাজমুল হোসেনসহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক মূল্য ২ কোটি ৭৭ লক্ষ ৫০ হাজার টাকা।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে এবং আমাদের অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবাসহ, নাইক্ষ্যংছড়িতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন