ঘুমধুমে বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে উপজেলা নির্বাহী অফিসার 

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের তুমব্রু গ্রামে টানা অতি বর্ষণে ও পাহাড়ি ঢলে প্লাবিত এলাকা ও ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজ খবর নিতে ছুটে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা ফেরদৌস।

মঙ্গলবার(৩-আগস্ট) বিকেলে তুমব্রুতে ভাঙ্গন কবলিত রাস্তাঘাট, বসতবাড়ি, ক্ষতিগ্রস্ত লোকজনের খোঁজ খবর নেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা ফেরদৌস।

পরিদর্শনকালীন উপস্থিত ছিলেন ঘুমধুম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর আজিজ, ইউপি সদস্য শফিকুল ইসলাম, দিল মো. ভুট্টু, মো. আলম, ঘুমধুম ইউনিয়ন যুবলীগের সভাপতি ছৈয়দুল বশর, তুমব্রু মিস্ত্রি সমিতির অর্থ সম্পাদক নুর মো. মিস্ত্রী প্রমুখ ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা ফেরদৌস জানান, বন্যায় গ্রামীন সড়ক ও বাড়িঘর সমূহ ভেঙে গেছে। ভাঙা সড়ক, ক্ষতিগ্রস্হ পরিবার সমূহ পরিদর্শন করেছি। খুব তাড়াতাড়ি সময়ের মধ্যে সড়ক সংস্কারের কাজ শুরু করা হবে এবং সরকারের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হবে।

এছাড়াও আগামী বৃহস্পতিবার (৫ আগস্ট) পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং (এমপি) ‘র আগমন উপলক্ষে ঘুমধুম ইউনিয়নের সার্বিক পরিস্থিতিও পরিদর্শন করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা ফেরদৌস।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + seven =

আরও পড়ুন