চকরিয়ায় অণ্ডকোষ চেপে ধরে তৃতীয় শ্রেণীর ছাত্রের প্রাণ কেড়ে নিল আরেক সহপাঠী

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে ফখর উদ্দিন (৯) নামের তৃতীয় শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রকে অণ্ডকোষ চেপে ধরে হত্যা করা হয়েছে। নিহতের ফুটবল খেলার সহপাঠী সাইফুল ইসলাম তাকে হত্যা করেছে বলে অভিযোগ করা হচ্ছে।

সোমবার (১৫অক্টোবর) বিকাল ৫টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মাইজপাড়াস্থ লাটের ঘর আবুল কালামের বালির ডেইল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হওয়া শিক্ষার্থী ফখর উদ্দিন চকরিয়ার সীমান্ত লামার ফাঁসিয়াখালী ইউনিয়নের বাগাইছড়ি ৩নং ওয়ার্ডের পশ্চিম মালুম্মা এলাকার আমসাদ আলীর ছেলে। এ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তি সাইফুল পালিয়ে যায় বলে সূত্রে জানা গেছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী ভাষ্যমতে জানা গেছে, সোমবার বিকালের দিকে চকরিয়া ও লামার সীমান্ত এলাকা ডুলাহাজারা ইউনিয়নের মাইজপাড়াস্থ লাটের ঘর আবুল কালামের বালির ডেইলে স্থানীয় একদল ক্ষুদে ফুটবলার ফুটবল খেলতে যায়। খেলার এক পর্যায়ে তুচ্ছ বিষয়ে ফুটবল খেলাকে কেন্দ্র করে ক্ষুদে ফুটবলার ফখর উদ্দিন ও সাইফুল নামের আরেক ফুটবলারের মধ্যে হাতাহাতি হয়। এ সময় উত্তেজিত ও ক্ষিপ্ত হয়ে ডুলাহাজারা পূর্ব মাইজপাড়া এলাকার নুরুল আমিনের ছেলে সাইফুল তৃতীয় শ্রেণীতে পড়ুয়া ক্ষুদে ফুটবলার ফখর উদ্দিনকে অণ্ডকোষ চেপে ধরে। এক পর্যায়ে অন্ডকোষ চেপে ধরার আঘাতে ঘটনাস্থলে মারা যান ফখর উদ্দিন। ঘটনার পর পরই ফুটবল খেলার মাঠ থেকে দৌড়ে পালিয়ে যান সাইফুল। বিষয়টি তার পরিবারের সদস্যকে জানানো হলে স্থানীয়সহ অপরাপর লোকজন ঘটনাস্থলে ছুটে এসে থানা পুলিশকে খবর দেয়। ঘটনার সংবাদ পেয়ে ওসির নেতৃত্বে পুলিশ রাত সাড়ে আটটার দিকে নিহতের লাশ উদ্ধার করে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, শিশু ক্ষুদে ফুটবলার নিহত হওয়ার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করা হয়। প্রাথমিক সুরুতহাল প্রতিবেদন তৈরি করে লাশ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করা যায়নি। তবে পরিবারের পক্ষথেকে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 5 =

আরও পড়ুন