চকরিয়ায় পুলিশের অভিযানে ২১ পলাতক আসামি গ্রেফতার

fec-image

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও অপরাধ প্রবণতা রোধে কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশের বিশেষ অভিযান চালানো হয়েছে। থানা পুলিশের কয়েকটি টীম উপজেলার ১৮ ইউনিয়ন ও পৌরসভা এলাকায় অভিযানকালে আদালতের পরোয়াভুক্ত ২১ পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়। ধৃত আসামীর মধ্যে নারী নির্যাতন, পারিবারিক, বন মামলা, মাদক, দাঙ্গা-হাঙ্গামাসহ নানা অপরাধের দায়ে এসব আসামীর বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

সোমবার দিবাগত রাত থেকে মঙ্গলবার ভোর ৫টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে থানা পুলিশের পৃথক দল এসব পলাতক আসামীকে গ্রেপ্তার করেন।

পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার ১৮টি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় অপরাধ প্রবণতার হাত থেকে রক্ষা পেতে কক্সবাজার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনের নির্দেশে এ অভিযান চালায় চকরিয়া থানা পুলিশ।

থানার পুলিশ পরিদর্শক (ওসি) তদন্ত এ.কে.এম সফিকুল আলম চৌধুরীর নেতৃত্বে থানার কয়েকটি টিম মঙ্গলবার ভোর রাত পর্যন্ত বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা এলাকায় থানার উপপরিদর্শক (এস আই) রুহুল আমিন, এস আই আবদুল বাতেন, এস আই প্রিয়লাল ঘোষ, এস আই কামরুল ইসলাম, এস আই চম্পক বড়ুয়া, এস আই মাজহারুল ইসলাম, এস আই জাকির হোসেন, এস আই ইসমাঈল, এস আই মো.মাসুদ, এস আই মফিজুর রহমান, এস আই মহসিন ও থানার এএসআই কামাল হোসেন(১), এএসআই আকবর, এএসআই জহির, এএসআই লক্ষণ দাশ, এএসআই পলাশ বড়ুয়া ও এএসআই কামাল উদ্দিন নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে পৃথক অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে আদালতের পরোয়ানাভুক্ত একুশ পালাতক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

ধৃত এসব আসামীদের মঙ্গলবার দুপুরে চকরিয়া চীফ জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) তদন্ত এ.কে.এম সফিকুল আলম চৌধুরী বলেন, এলাকার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও বিভিন্ন অপরাধ প্রবণতা রোধে উপজেলার ১৮ ইউনিয়ন ও পৌরসভা এলাকায় পুলিশ সুপারের নির্দেশমতে থানা পুলিশের কয়েকটি টিম পৃথক অভিযান চালায়। পুলিশ এ সময় বিভিন্ন মামলায় আদালতের পরোয়ানাভুক্ত একুশজন পালাতক আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে । গ্রেপ্তারকৃত এসব আসামীদের দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, গ্রেফতার, চকরিয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন