রুমায় চালকসহ ৬জন অপহৃত

fec-image

বান্দরবানের রুমা উপজেলায় ৩ গাড়ি চালক ও ৩ হেলপারকে অপহরণ করেছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। সোমবার (১৯আগস্ট) বিকালে রুমার মিনঝিরি পাড়া এলাকায় এই অপহরণের ঘটনা ঘটে।

অপহৃত চালকরা হলেন- বাসু কর্মকার (৩২), নয়ন জলদাস (২৯) এবং মো. মিজান (৩০)। তাদের মধ্যে প্রথম দুজন রুমা লেমুঝিরি ও অপর জনের বাড়ি চট্টগ্রামের আমিরাবাদ এলাকায়। হেলপাররা হলেন- আবদুল্লাহ, সুমন মারমা, মিল্টন কর্মকার বুইশ্যা।

স্থানীয় সূত্রে জানা গেছে, রুমা বাজার থেকে যাত্রী নিয়ে তিনটি চাদের গাড়ি বেতেলপাড়া, মুন্নুমপাড়া, লাইনঝিড়ি যান। পরে সেখান থেকে ফেরার পথে মিনজিরি পাড়ামুখ থেকে অস্ত্রধারী সন্ত্রাসীরা তিন চালককে অপহরণ করে নিয়ে যায়।

অপহৃত চালক বাসু কর্মকারের ভাই বিনোদ কর্মকার বলেন, বিকাল পাঁচটার দিকে তিনটি যাত্রীবাহী চাঁদের গাড়ি রুমা থেকে মুন্না দিকে যাওয়ার পর ফেরত আসার সময় একদল সন্ত্রাসী তিন চালক ও তিন সহকারীকে অপহরণ করে নিয়ে যায়। এখনো তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি।

রুমা চাঁদের গাড়ি চালক সমিতির সাধারণ সম্পাদক খলিলুর রহমান বলেন, সন্ত্রাসীরা তিনটি চাঁদের গাড়ির চালক ও সহকারীকে ধরে নিয়ে যাওয়ার পর আমরা এটি নিশ্চিত করেছি। তবে ওই সন্ত্রাসীদের কারা ছিল এ বিষয়ে এখনো কোনো কিছু জানা যায়নি।

অপহরণের খবর পেয়ে তাদের উদ্ধারে সেনাবাহিনী, পুলিশ’সহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থল’সহ আশপাশের এলাকাগুলোতে অভিযানে নেমেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. নজরুল ইসলাম। তিনি জানান- মিনজিরি পাড়া মুখ থেকে তিন গাড়ি চালককে অপহরণের খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে কারা অপহরণ করেছে বিষয়টি এখনো নিশ্চিত হতে পারিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহরণ, গাড়ি চালক, রুমায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 1 =

আরও পড়ুন