চিকিৎসা শেষে ঘরে ফিরলেন ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান

পানছড়ি প্রতিনিধি:

৮ জানুয়ারি সন্ধ্যায় অজ্ঞাতানামা সন্ত্রাসীদের গুলিতে গুরুতর আহত হওয়া ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান ও যুবলীগ সম্পাদক মো. নাজির হোসেন চিকিৎসা শেষে ঘরে ফিরেছেন।

দীর্ঘ ১১দিন চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা শেষে শনিবার (১৯শে জানুয়ারি) বিকেলে ফিরেছেন নিজ বাড়ি পানছড়িতে।

মোটর সাইকেলের বিশাল বহর চেয়ারম্যানকে স্বাগত জানিয়ে পানছড়িতে নিয়ে আসেন। এ সময় শত শত লোক রাস্তার দু’পাশে দাড়িয়ে তাকে শুভেচ্ছা জানায়। সন্ধ্যায় নিজ বাড়িতে পৌঁছার সাথে সাথে তাকে দেখতে তাঁর বাড়িতে মানুষের ভিড় লেগে যায়। এ সময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনসহ এলাকার পুরুষ-মহিলারা তাকে এক নজর দেখতে ছুটে আসে।

এ সময়  তিনি জানান, আমি সকলের দোয়ায় বেঁচে আছি বর্তমানে কিছুটা সুস্থ বোধ করছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

প্রসঙ্গত,  ৮ই জানুয়ারি সন্ধ্যা ৭টার দিকে পানছড়ি বাজারের হাদিসের চা দোকানের সামনে অজ্ঞাত সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। অবস্থার অবনতি হলে জেলা সদর হাসপাতাল থেকে তাকে চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)-এ প্রেরণ করা হয়। এই ঘটনার প্রতিবাদে পুরো জেলাব্যাপী নামে নিন্দার ঝড়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউপি চেয়ারম্যান, পানছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × three =

আরও পড়ুন