জাপার কেন্দ্রীয় নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন রাঙামাটির অ্যাডভোকেট পারভেজ তালুকদার 

fec-image

৯০ জন নির্বাহী সদস্যের মধ্যে রাঙামাটি নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন রাঙামাটি জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট পারভেজ তালুকদার। এখবর রাঙামাটি পৌঁছালে রাঙামাটি জাতীয় পার্টির নেতা কর্মীদের মাঝে আনন্দের বন্যা বয়ে যায়।

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি পার্টির নবম কাউন্সিলের সিদ্ধান্ত মোতাবেক জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির নাম ঘোষণা করেছেন।

রাঙামাটি জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জ্যোতি বিকাশ চাকমা তাৎক্ষনিক এক প্রতিক্রিয়ার বলেন , এটা আমাদের জন্য গর্বের বিষয়। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে লাঙল প্রতীকে রাঙামাটি সংসদীয় আসনে প্রতিদ্বন্দ্বিতাকারী সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট পারভেজ তালুকদারকে নির্বাহী সদস্য পদে নির্বাচিত করে পার্টি চেয়ারম্যান জি এম কাদের এমপি রাঙামাটি বাসীকে সম্মানিত করেছেন।

এদিকে অ্যাডভোকেট পারভেজ তালুকদারকে কেন্দ্রীয় নির্বাহী সদস্য পদে নির্বাাচিত করায় রাঙামাটি জেলার ১০ উপজেলা ও ২ পৌরসভার নেতৃবৃন্দ ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অ্যাডভোকেট পারভেজ তালুকদারকে অভিনন্দন ও পার্টি চেয়ারম্যান জি এম কাদের এমপির প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

অভিনন্দন জানানো নেতৃবৃন্দগণ হলেন, জেলা জাতীয় পার্টি সদস্য সচিব জ্যোতি বিকাশ চাকমা, যুগ্ম-আহ্বায়ক কবি মো. রেজাঊল করিম মিন্টু, যুগ্ম-আহ্বায়ক ডা: শিব প্রসাদ মিশ্র, যুগ্ম-আহ্বায়ক ও জেলা যুবসংহতি সভাপতি চন্দন বড়ুয়া, সাধারণ সম্পাদক ফিরোজ তালুকদার, রাজস্থলী উপজেলা সভাপতি মো. রেজাউল করিম মাস্টার, যুগ্ম-আহ্বায়ক ও জেলা কৃষক পার্টি সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. পারভেজ শেখ হৃদয়, সাধারণ সম্পাদক মানিক চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য জাতীয় পার্টি গঠনের পর থেকে এ প্রথম রাঙামাটির কোন নেতা এ নির্বাহী সদস্যপদে নির্বাচিত হলেন। রাঙামাটি থেকে কেন্দ্রীয় সদস্য থাকলেও নির্বাহী সদস্য এ প্রথম। তিন পার্বত্য জেলা থেকে মাত্র ২ জন কেন্দ্রীয় নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 5 =

আরও পড়ুন