টেকনাফে আড়াই কেজি আইস উদ্ধার

fec-image

টেকনাফ উপজেলার মেরিন ড্রাইভ সংলগ্ন দরগারছড়া এলাকায় কোস্টগার্ড অভিযান চালিয়ে আড়াই কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে।

১৪ জানুয়ারি (শুক্রবার) ভোরে গোপন সংবাদে বিসিজি স্টেশন টেকনাফের কোস্টগার্ড স্টেশন কমান্ডার লেঃ কমাঃ এম নাঈম উল হক এর নেতৃত্বে আইসগুলো উদ্ধার করা হয়। তবে এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানা গেছে।

এবিষয়ে বেলা ১২টায় বিসিজি স্টেশন টেকনাফের কোস্টগার্ড স্টেশন কমান্ডার লেঃ কমাঃ এম নাঈম উল হক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। তিনি বলেন, টেকনাফের মেরিন ড্রাইভ সংলগ্ন দরগারছড়া এলাকায় গভীর রাতে সাগর পাড় হতে এক ব্যক্তিকে ব্যাগ হাতে ঝাউ বনের দিকে আসতে দেখা যায়। লোকটির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যগণ তাকে থামার সংকেত দেয়, কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে লোকটি হাতে থাকা ব্যাগটি ঝাউ বনে ফেলে দৌড়ে লোকালয়ে পালিয়ে যায়। পরে ব্যাগটি উদ্ধার করে ব্যাগটি তল্লাশী চালিয়ে কোস্ট গার্ড সদস্যরা ২ কেজি ৫০০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস জব্দ করতে সক্ষম হয়।

উদ্ধারকৃত আইসের আনুমানিক বাজার মূল্য ১২ কোটি ৫০ লক্ষ টাকা । তিনি আরও জানান, পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জব্দকৃত ক্রিস্টাল মেথ আইস টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন