টেকনাফে ইয়াবা ও অস্ত্রসহ রোহিঙ্গা আটক

fec-image

র‌্যাব-১৫ এর সদস্যরা টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে ইয়াবা অস্ত্র ও কার্তুজসহ এক রোহিঙ্গা ডাকাতকে আটক করেছে। এ সময় তার কাছ থেকে ৩ হাজার ৯০০ পিস ইয়াবা, একটি এলজি শুটারগান ও পাঁচ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

গ্রেপ্তার হওয়া ডাকাত টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা মুছনি নয়াপাড়া পুরাতন রেজিস্ট্রার্ড ক্যাম্পের শেড নং-৮২৫/৫, ব্লক-সি বাসিন্দা আব্দুল আমিনের ছেলে মোঃ জমির (৩০)।

র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট কমান্ডার মীর্জা শাহেদ মাহতাব বলেন, ‘মঙ্গলবার (৩০ জুলাই)  সকালে গোপন সংবাদ ছিল হ্নীলা ইউনিয়নের মুছনি নয়াপাড়া পুরাতন রেজিস্ট্রার্ড ক্যাম্প-১ জকির ডাকাতের বাড়িতে কয়েকজন ডাকাত অস্ত্র ও ইয়াবা ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

ওই সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল সেখানে দূর্গম পাহাড়ে অবস্থিত কয়েকটি বাড়িতে অভিযান চালিয়ে দূর্ধর্ষ ডাকাত জমিরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তার কয়েকজন সহযোগী পালিয়ে যায়। এ সময় তার কাছ থেকে ৩ হাজার ৯০০ পিস ইয়াবা, একটি এলজি ওয়ান শুটারগান ও ৫ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। পালিয়ে যাওয়া জকির, সেলিম, কামাল ডাকাতদের গ্রেপ্তার চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানা তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন