থানচিতে প্রায় ৭৭ লক্ষ টাকা ভাতা বিতরণ

fec-image

বান্দরবানে থানচিতে উপজেলা পরিষদ, প্রশাসন, সমাজ সেবা অধিদপ্তর যৌথ সমন্বয়ের নোভেল করোনাভাইরাস পরিস্থিতির মোকাবেলায় লকডাউনে কর্মহীন অসহায় হত দরিদ্র বিধবা, প্রতিবন্ধী, বয়স্ক ভাতা ভোগী এবং ক্ষুদ্র ব্যবসায়ী, পল্লী মাতৃত্বকালীণ ভাতা ভোগীদের মাঝে বিতরণ করা হয়েছে।

২০২০ অর্থবছরে জানুয়ারি থেকে জুন পর্যন্ত ৬ মাসের জন্য থানচি উপজেলা ৪টি ইউনিয়নের ছড়িয়ে ছিটিয়ে থাকায় অসহায় জনসাধারনে ১ হাজার ৪শত ৫৪ জনকে মোট ৭৬ লক্ষ ৮৫ হাজার ৫শত টাকা ভাতা বিতরণ করা হয়।

মঙ্গলবার(১২ মে ) স্থানীয় সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংক থেকে নিজস্ব একাউন্টে ভাতা জমা ও লুসচেক মাধ্যমে ভাতাভোগীরা সরাসরি উত্তোলন করেন। এছাড়াও ২৫ জন ক্ষুদ্র ব্যবসায়ীকে ২ হাজার টাকা করে আর্থিক অনুদান দেয়া হয়।

উপজেলা পরিষদ, প্রশাসন, সমাজ সেবা যৌথ সমন্বয়ের তড়িৎপদক্ষেপে মহামারি বৈশ্বিক দুযোর্গকালে বৃষ্টি উপেক্ষা করে স্থানীয় কৃষি ব্যাংক প্রাঙ্গনে বিতরনের সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা, উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল হক মৃদুল, সমাজ সেবা অফিসার (অঃদাঃ) সত্যজিদ মজুমদার, কৃষি ব্যাংকের শাখা সহকারী ব্যবস্থাপক অমিত ঘোষ , সমাজ সেবা কার্যালয়ের অফিস সহকারী মেনথাং ম্রো উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন