দীঘিনালায় বিদ্যালয়ের গেটের পিলার ভেঙে ২ শিক্ষার্থী আহত

fec-image

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার দক্ষিণ রেংকার্য্য শহিদ জব্বার নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গেটের পিলার ভেঙে দুই শিক্ষার্থী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে লংগদু উপজেলার এক হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এসমসয় প্রথম শ্রেণির মিম আক্তার (৭) ও আহাদুল ইসলাম (৭) নামে ২ শিক্ষার্থী আহত হয়। আহতরা একই এলাকার মামুন মিয়ার মেয়ে মিম আক্তার ও মোহাইমেনুল ইসলামের ছেলে আহাদুল ইসলাম।

জানা যায়, গেইটের পিলারে রড ব্যবহার করা হয়নি, তাছাড়া গেইটির পিলার ২ মাস পূর্বে ফাটল দেখা যায়। বিদ্যালয় কর্তৃপক্ষের উদাসীনতার কারণে এ দুর্ঘটনা ঘটে।

রেংকার্য্য শহিদ জব্বার নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রেজাউল জানান, বিদ্যালয়ে মাঠে কোন প্রাচীর নেই। তাই বিদ্যালয়ের চারিপাশে বাঁশের ঘেড়া ও ছোট একটি ৩ থেকে ৪ ফিটের একটি ইটের গাথনি দিয়ে একটি গেইট করা হয়েছে। সেই গেইটে দুজন শিশু উঠতে গিয়ে গেইটটি ভেঙে পড়েছে।

বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মো. রফিকুল ইসলাম জানান, গেইট ভেঙে দুজন আহত হয়েছেন। আমরা তাদের চিকিৎসাসেবা দিচ্ছি। আর গেইটিটি মেরামত করব।

এ বিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুস্মিতা ত্রিপুরা বলেন, ‘গেটের পিলার ভেঙে দুই শিশু আহতের কথা শুনেছি, আমরা খোঁজ নিচ্ছি।’

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দীঘিনালা, বিদ্যালয়, শিক্ষার্থী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন