দেশ সেরা চল্লিশে পানছড়ির ফুটবলার ইমন

fec-image

দেশ সেরা চল্লিশজন ফুটবলারের মাঝে নিজেকে জায়গা করে নিয়েছে পানছড়ির জুবাইর ইমন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট বালক (অনুর্ধ্ব ১৭) এর প্রতিভাবান ৪০ জন বালককে বিভাগীয় টূর্ণামেন্টের মাধ্যমে ঢাকাতে বাছাই করা হয়েছে।

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) জিরানী, সাভার ঢাকাতে তাদের দুই মাস উন্নতর প্রশিক্ষণ প্রদান করা হবে। এই প্রশিক্ষণে অংশ নিতে ইমন এখন ঢাকা বিকেএসপিতে। খাগড়াছড়ি জেলা ক্রীড়া অফিসার মো. আফাজ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। ইমন পানছড়ি তালুকদার পাড়া গ্রামের এক দরিদ্র পরিবারের সন্তান। তাকে এই প্রশিক্ষণে যেতে আর্থিক সহযোাগিতা দিয়েছে ৩ বিজিবি লোগাং জোন অধিনায়ক লে: কর্নেল রুবায়েত আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া আফরোজ, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ নাজমুল ইসলাম মজুমদার ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব।

পানছড়ি ফুটবল একাডেমির কোচ ক্যপ্রুচাই মারমার হাতে গড়া এই তরুণ মিডফিল্ডারের বা পায়ে দুর্দান্ত ড্রিবলিংয়ের পাশাপশি রয়েছে বুলেট গতির শট ও চমৎকার হেডওয়ার্ক। এবারের চট্টগ্রাম প্রথম বিভাগ ফুটবল লীগে সে কল্লোল সংঘের হয়ে নিয়মিত একাদশে খেলছে। ঢাকা দ্বিতীয় বিভাগে সে খেলে ইলিয়াছ আহমেদ চৌধুরী স্মৃতি সংসদের হয়ে।

পানছড়ি ফুটবল একাডেমির প্রধান কোচ (বাফুফের লাইসেন্সধারী) ক্যপ্রুচাই মারমা বলেন, ইমনের বেসিক চমৎকার। সে যথেষ্ট মনযোগী ও মাঠে উপস্থিতি ছিল নিয়মিত। তার ভবিষ্যত উজ্জ্বল বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। ইমন পানছড়িবাসীর দোয়া চেয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − three =

আরও পড়ুন