দোছড়িতে পার্বত্যমন্ত্রীর পক্ষে আ’লীগ সম্পাদকের ঈদ সামগ্রী বিতরণ

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির পক্ষে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২২মে) দোছড়ি ইউনিয়নের দূর্গম ১, ২, ৬, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের প্রায় ৩শ পরিবারের মাঝে নিজ অর্থায়নে এই ঈদ সামগ্রী বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমরান।

ঈদ সামগ্রী বিতরণের পাশাপাশি আওয়ামী লীগ নেতা মোহাম্মদ ইমরান দোছড়ি ইউনিয়নের জনগণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।

এসময় তিনি বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের জীবন ও জীবিকার প্রয়োজনে নানা পদক্ষেপ গ্রহণ করছে। তারই নির্দেশে করোনা সংকটে থাকা মানুষের নিয়মিত খোঁজখবর রাখছেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর। এসময় তিনি আগামীতেও দোছড়ি ইউনিয়নের মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

ঈদ সামগ্রী বিতরণকালে দোছড়ি ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড মেম্বার নুরুল ইসলাম, ২নং ওয়ার্ড মেম্বার নুরুল আলম, ২৭৬নং তারগু মৌজার হেডম্যান মংনু মার্মা, ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সোলায়মান, সাধারণ সম্পাদক নুরুল হাকীম, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন, ৭নং ওয়ার্ড সভাপতি গুরা মিয়া সর্দার, ৮নং ওয়ার্ড সভাপতি জাগের আহমদ, লাইউসং মার্মাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইতোপূর্বেও তিনি করোনার প্রভাবে থাকা দোছড়ি ইউনিয়নের অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + 6 =

আরও পড়ুন