নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবির ২ জোন কমান্ডারের বিদায়-বরণ অনুষ্ঠিত

fec-image

নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবির বিদায়ী ও নবাগত ২ জোন কমান্ডারের সম্মানে প্রীতি চা-চক্র অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোমবার (২৭ জুন) সন্ধ্যায় ১১ বিজিবির ব্যাটালিয়ন সদরস্থ নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠানে ২ কমান্ডার এতে বক্তব্য রাখেন। বিদায়ী জোন কমান্ডার লে . কর্নেল মো. নাহিদ হোসেন বলেন, সরকারি দায়িত্ব নিয়ে এসেছি, সরকারের কাজে অন্যত্র বদলি। এটি স্বাভাবিক একটি বিষয়। তবে নাইক্ষ্যংছড়িতে অবস্থানকালে তিনি সকলের সহায়তা পেয়েছেন দাবি করে তিনি আরো বলেন, এখানকার মানুষ গুলো সহযোগী মনোভাবের। রাষ্ট্রের কাজে সবাই এক।

তিনি বলেন, শিক্ষা, চিকিৎসা,মানবিক সহায়তা ও যেকোন ধরনের মানবিক সহায়তা করেছেন দায়িত্বের খাতিরে।

নবাগত লে . কর্নেল মো. রেজাউল করিম বলেন, তিনি এসেছেন সীমান্ত প্রহরী হিসেবে। সীমান্তে যে কোন ধরণের অপরাধ দমনে তিনি কঠোর থাকবেন। এতে তিনি গণমাধ্যমসহ সকলের সহযোগিতা কামনা করেন।

এতে আরো বক্তব্য রাখেন, থানার অফিসার ইনচার্জ টানটু সাহা, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও দোছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ইমরান ও নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক মাঈনুদ্দিন খালেদ।

এছাড়া উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ক্যনে ওয়ান চাক, উপজেলা ভাইস চেয়ারম্যান মংহ্লা ওয়াই মার্মা,নাইক্ষ্যংছড়ি রেঞ্জকর্মকর্তা মঞ্জুর আহসান চৌধুরী ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূরুল আবছার ইমন, প্রেস ক্লাব আহবায়ক আবদুল হামিদ, সাবেক সভাপতি ইফসান খান ইমন, সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজল, সদস্য হাফিজুল ইসলাম চৌধুরী, সদস্য জয়নাল আবেদীন টুক্কু, সদস্য আবদুর রশিদ ,সদস্য ম. ইউনুছ, সদস্য মো তৈয়ব ও সদস্য মোহাম্মদুল হক বাহাদুর প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 4 =

আরও পড়ুন