নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবির ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বর্ডার গার্ড বাংলাদেশ ব্যাটালিয়ন ১১বিজিবির ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী সোমবার ( ১৮ ডিসেম্বর) এক অনাড়ম্বর অনুষ্ঠান ও প্রীতিভোজের মধ্য দিয়ে পালিত হয়েছে।

দুপুরে ব্যাটালিয়নের সদর দপ্তরে কেক কেটে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন বিজিবি কক্সবাজার সদর দপ্তরের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোরশেদ আলম।

১১ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. সাহল আহমদ নোবেল, এসির সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীর সভায় বিশেষ অতিথি ছিলেন বিজিবি রামু সেক্টর সদর দপ্তরের সেক্টর কমান্ডার কর্নেল মেহেদি হোসেন, কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক কর্নেল সাইফ ইসলাম চৌধুরী, নাইক্ষ্যংছড়ি ১১বিজিবি’র মেজর মহিউদ্দিন, ক্যাপ্টেন রাফি-উস-হাসান, ভারপ্রাপ্ত এ্যাডজুটেন্ড ক্যাপ্টেন মো. আবিদ হাসান রাহাত, নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মন্নানসহ সাংবাদিক, জনপ্রতিনিধি সামরিক, বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোরশেদ আলম বলেন, কঠিন মনোবল আর ধৈর্য নিয়ে সীমান্তের সুরক্ষা ও সার্বভৌমত্ব রক্ষায় ১১ বিজিবি অতন্দ্র প্রহরীর দায়িত্ব পালন করে আসছে। চোরাচালান, মাদকদ্রব্য, অস্ত্র পাচার ও রোহিঙ্গা অনুপ্রবেশরোধে কাজ করে যাবে বিজিবি। তিনি বক্তব্য প্রদানকালে ব্যাটালিয়নের প্রয়াত শহীদ বীরশ্রেষ্ঠ মুন্সি আবদুর রউফসহ ৭৯ জন বিভিন্ন পদের সৈনিকদের স্মরণ করে আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন