নাইক্ষ্যংছড়ি ও ঘুমধুমে পুরনো ও সোনাইছড়িতে নতুনে আস্থা আ’লীগের

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার তিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ চূড়ান্ত তিন প্রার্থীকে নৌকা প্রতিকে মনোনয়ন দিয়েছে। তৃণমূলের ভোট এবং জনপ্রিয়তা দেখে আওয়ামী লীগের দুই পুরনো ও এক নতুন কান্ডারীর উপর আস্থা রেখেছেন দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এমপি স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে শনিবার (৭ সেপ্টেম্বর) রাতে মনোনয়ন প্রদানের বিষয়টি নিশ্চিত করা হয়।

পুরনো অভিজ্ঞতা ও জনপ্রিয়তার কারণে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি তসলিম ইকবাল চৌধুরী ও ঘুমধুমে বর্তমান চেয়ারম্যান এ.কে.এম জাহাঙ্গীর আজিজ এবং জনপ্রিয়তা ও পরিচ্ছন্ন রাজনীতির কারণে সোনাইছড়ি ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যানিং মার্মার উপর ভরসা রেখেছেন আওয়ামী লীগ। বিশেষ করে সাম্প্রতিক নানান আলোচনার পর সদর ইউনিয়ন ও সোনাইছড়িতে প্রার্থী নির্বাচনে অনেকটা চমক দেখানো হয়েছে।

এদিকে দলীয় প্রতিক নৌকা পাওয়ায় কেন্দ্রীয় আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীসহ পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর এমপি এবং জেলা আওয়ামী লীগ সভাপতি ক্যশৈহ্লার প্রতি কৃৃতজ্ঞতা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থীরা।

মনোনয়ন লাভের পর প্রতিক্রিয়ায় সদর ইউপি চেয়ারম্যান প্রার্থী তসলিম ইকবাল চৌধুরী তাঁর নির্বাচনে নাইক্ষ্যংছড়ি ইউনিয়নের সর্বস্থরের ভোটারের আন্তরিক সহযোগিতা, দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন। সোনাইছড়ি চেয়ারম্যান প্রার্থী এ্যানিং মারমা বলেন- দীর্ঘদিন সোনাইছড়ির মানুষের জন্য কাজ করছি। আগামীতে জনগণকে আরো বেশি সেবার জন্য দায়িত্ব বাড়বে নি:সন্দেহে। ঘুমধুম চেয়ারম্যান প্রার্থী একেএম জাহাঙ্গীর আজিজ বলেন- পুরনো ভুলগুলো শুধরিয়ে আগামীতে ঘুমধুমের প্রতিটি মানুষের মাঝে নিজেকে বিলিয়ে দেবো।

প্রসঙ্গত, নাইক্ষ্যংছড়ি উপজেলার নাইক্ষ্যংছড়ি সদর, ঘুমধুম ও সোনাইছড়ি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ১৪ অক্টোবর সোমবার অনুষ্ঠিত হবে। ঘোষিত তফসিল অনুযায়ী, রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১২ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৫ সেপ্টম্বর প্রত্যাহারের শেষ তারিখ ২২ সেপ্টম্বর ও ভোট গ্রহন ১৪ অক্টোবর।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, নৌকা প্রতিকে, প্রধানমন্ত্রী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × four =

আরও পড়ুন