নাইক্ষ্যংছড়ি সদর ইউপি’র বাজেট ঘোষণা

fec-image

নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়ন পরিষদের স্বচ্ছতা ও জবাবদিহিতামূলক ২০২১-২০২২ অর্থ বছরের উন্মুক্ত বাজেট অধিবেশন মঙ্গলবার (১জুন) সকাল ১০টায় পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়। এ বাজেটে ইজারা বাবদ আয়, জন্মনিবন্ধন ফি, লাইসেন্স পারমিট ফি, সরকারি অনুদানসহ বিভিন্ন খাত না থেকে সম্ভাব্য আয় ধরা হয়েছে ১ কোটি ৬১ লাখ ৫০ হাজার টাকা।

অপর দিকে উন্নয়ন খাতে ব্যয় (এনজিও/এডিপি), বকেয়া বিদ্যুৎ ও টেলিফোন বিল, উন্নয়ন এলজিএসপি-৩, ভ্রমনভাতা ও ট্যাক্স আদায় কমিশন ২০%, কর্মচারিদের বেতন বকেয়া, জম্ম-মৃত্যু নিবন্ধন ফিঃ, আইসিটিসহ নানা খাতে ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৬১ লাখ ৫০ হাজার টাকা বাজেট ঘোষণা করা হয়েছে।

এই উম্মোক্ত বাজেট অধিবেশন চেয়ারম্যান নুরুল আবছার ইমন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। পরিষদের সচিব মো. ছৈয়দ আলমের সঞ্চালনায় বাজেট অধিবেশনে সাংবাদিক, গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে এ বাজেট পেশ করেন চেয়ারম্যান নুরুল আবছার ইমন।

করোনাকালে ক্ষুদ্র পরিসরে আয়োজিত এ বাজেট অধিবেশনে ছিলেন, প্যানেল চেয়ারম্যান মো.  ইউসুফ, মহিলা সদস্য রাশেদা বেগম, রহিমা বেগম, লায়লা বেগম, পুরুষ সদস্য আরেফ উল্লাহ ছুট্টু, ফরিদ আহাম্মদ, ফয়েজ আহাম্মদ, ছাবের আহাম্মদ, আব্দুর রহমান আলী হোসেন শামশুল আলম, ছালা অং চাক, প্রমুখ।

উল্লেখ্য, উক্ত বাজেট নির্ধারনের প্রস্তাব সভায় উপস্থিত সর্ব সম্মতিতে গৃহীত ও অনুমোদিত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − 10 =

আরও পড়ুন