নিরাপদ খাদ্যের জন্য সচেতনতার বিকল্প নেই: উখিয়ায় যুগ্ম সচিব মোঃ রেজাউল করিম

fec-image

স্বপ্ন সাজানোর উৎস হচ্ছে খাবার। জন্মের পর একটা শিশু থেকে শুরু করে মৃত্যু পথযাত্রী ব্যক্তিও খাদ্যের সাথে জড়িত। তাই আমরা প্রতিদিন খাবারের পিছনে ছুটি। বাঁচার তাগিদেই আমাদের ছুটে চলা। খাদ্য যদি নিরাপদ হয় চিন্তা করার শক্তি বাড়ে। নিরাপদ খাদ্যের জন্য সচেতনতার বিকল্প নেই।

শনিবার (৩ অক্টোবর) সকাল ১০টায় উখিয়া উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সদস্য ও যুগ্ন সচিব মোঃ রেজাউল করিম।

নিরাপদ খাদ্য আইন ২০১৩ বাস্তবায়নের জন্য জনসচেতনতা শীর্ষক সেমিনারে সভাপতিত্ব করে উখিয়া সহকারি কমিশনার ভুমি আমিমুল এহসান খান।

মওলানা জাফর আলমের কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া সেমিনারে অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন উখিয়া প্রেসক্লাব সভাপতি সরওয়ার আলম শাহীন, সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুল, উখিয়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ এহসান উল্লাহ সিকদার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা প্রবীর কুমার দে, উখিয়া প্রকল্প ববাস্তবায়ন কর্মকর্তা আল মামুন, উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন সিরাজী প্রমুখ। সেমিনারটি সঞ্চালনা করেন উখিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মেধু কুমার বড়ুয়া।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উখিয়া, নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six − 3 =

আরও পড়ুন