পানছড়ির পূজামণ্ডপ পরিদর্শনে বাসন্তী চাকমাসহ জেলা আ’লীগ নেতারা

fec-image

পানছড়ি উপজেলার সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজার বিভিন্ন মণ্ডপ ঘুরেছেন খাগড়াছড়ি, রাঙামাটি ও বান্দরবান আসনের মহিলা এমপি বাসন্তী চাকমাসহ জেলা আওয়ামী লীগের নেতারা।

সোমবার (৭ অক্টোবর ) দুপুরে প্রথমে তারা আদি ত্রিপুরাপাড়া কালি মন্দির পরিদর্শন করেন। বেলা ১টায় পানছড়ি বাজার দেবালয় মন্দিরে পৌঁছলে পরিচালনা কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় তাদের বরণ করা হয়। পরে উপজেলার সবকটি মন্দির পরিচালনা কমিটির সভাপতি/সম্পাদকের সাথে মত বিনিময় করে খোঁজ-খবর নেন তারা।

এ সময় সকল মণ্ডপের জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়। জেলা পরিষদ সদস্য খগেশ্বর ত্রিপুরা, সতীশ চন্দ্র চাকমা, জুয়েল চাকমা, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য নিকি রোয়াজা, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সম্পাদক চন্দন কুমার দে, পানছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: আবদুল মোমিন, সম্পাদক বিজয় কুমার দেব ও উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি তপন কান্তি বৈদ্য এ সময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য পানছড়ি বাজার দেবালয় মন্দির, কুড়াদিয়াছড়া দূর্গা মন্দির, লোগাং বাজার বিগ্রহ মন্দির, লোগাং বাজার অষ্ট মঙ্গলা মন্দির, বাউরাপাড়া দূর্গা মন্দির, বাম্বুপাড়া দূর্গা মন্দির, আদি ত্রিপুরা পাড়া কালি মন্দির, লোগাং হেডম্যানপাড়া শিব মন্দির, বৈশাখ কুমার পাড়া দূর্গা মন্দির ও সাঁওতাল পাড়া লোকনাথ মন্দিরসহ ১০টি মন্দিরে উৎসবমূখর পরিবেশে চলছে পূজা উদযাপন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, কালি মন্দির, বাসন্তী চাকমা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + fourteen =

আরও পড়ুন