পার্বত্য ফাইতং ইউনিয়ন যুবলীগের ১৯ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠিত

unnamed copy
চকরিয়া প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী যুবলীগকে তৃণমূল পর্যায়ে গতিশীল ও সুসংগঠিত করার জন্য পার্বত্য বান্দরবান জেলা লামা উপজেলার ফাইতং ইউনিয়ন শাখার আওয়ামী যুবলীগের ১৯ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

কমিটিতে থোয়াইং সানু মার্মাকে সভাপতি ও বোরহান উদ্দিন রিজুকে সাধারণ সম্পাদক করে লামা উপজেলা যুবলীগের সভাপতি মো. জাহেদ উদ্দিন ও সাধারণ সম্পাদক প্রদীপ কান্তি দাশ স্বাক্ষরিত ১৯ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেন।

অনুমোদিত এ কমিটিতে অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সহ-সভাপতি যথাক্রমে মো. ফেরদৌস, রফিকুল ইসলাম(রিপন), থোয়াইম্রাউ মার্মা, মো. ফারুক, টছাপ্রু ত্রিপুরা, আজিজুল হাকিম আরজু ও ছোটন কান্তি দাশ। যুগ্ম সাধারণ সম্পাদক সুইসিংমং মার্মা, সাদ্দাম হোসেন (শাহিন), মো. রিদুয়ান। সাংগঠনিক সম্পাদক মো. আবু হানিফ, এম জাহাঙ্গির আলম ও বেলাল উদ্দীন (হৃদয়)। প্রচার ও প্রকাশনা সম্পাদক মো বেলাল উদ্দিন, দফতর সম্পাদক আবু সাঈদ, অর্থ সম্পাদক মো. মহিউদ্দিন ও মো. সাইফুল ইসলাম রিফাত ত্রাণ সম্পাদক।

গত ১২ মে জাকজমকপূর্ণ অনুষ্ঠিত কাউন্সিল ও সম্মেলনে অনুমোদিত কমিটির সদস্যরা নির্বাচিত হন। ফাইতং ইউনিয়ন যুবলীগের প্রাণ পুরুষ থোয়াইংসানু মার্মার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইসমাইল, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা জামাল, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি তরুণ যুবনেতা মো. জাহেদ উদ্দিন ও সাধারণ সম্পাদক প্রদীপ কান্তি দাশ।

ওই সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম। এ ছাড়া অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, ফাইতং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাষ্টার রুহুল আমিন, সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক।

লামা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রদীপ কান্তি দাশ বলেন, নবগঠিত ফাইতং ইউনিয়নের আংশিক কমিটিকে আগামী দুই মাসের মধ্যে গঠনতন্ত্র মোতাবেক ৬১সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি গঠন করে উপজেলা বরাবরে জমা দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০২১ ও ২০৪১ সালের রূপকল্প বাস্তবায়ন করার লক্ষ্যে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য তৃণমূল পর্যায়ের যুবলীগকে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − seventeen =

আরও পড়ুন