পাহাড়ি বাঙ্গালী মিলেমিশে রাজনীতি করি: ক্য শৈ হ্লা

fec-image

বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লা বলেছেন, পজেটিভ মানসিকতা নিয়ে আমাদের সকলকে এগিয়ে যেতে হবে। নেগেটিভের দিন শেষ। পাহাড়ি বাঙ্গালী সকলে মিলেমিশে আমরা রাজনীতি করি। দলের জন্য আমাদের সকলকে ঐক্যমত থাকতে হবে।

শনিবার বিকালে লামা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ মাহবুবুর রহমানের সভাপতিত্বে লামা উপজেলা পরিষদ চত্ত্বরে সকাল থেকে সম্মেলনের কার্যক্রম শুরু হয়। লামা পৌরসভা, গজালিয়া, লামা সদর, ফাঁসিয়াখালী, আজিজনগর, সরই, রূপসী পাড়া ও ফাইতং ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিলরগণ ছাড়াও সম্মেলনে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত হন।

সম্মেলনে সাংগঠনিক রিপোর্ট উপস্থাপন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গজালিয়া ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা।

বক্তব্য রাখেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের সি. সহ-সভাপতি শফিকুর রহমান, বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌরসভার মেয়র মো. ইসলাম বেবী, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, বান্দরবান জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস জোহরা চৌধুরী, লামা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, লামা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জহিরুল ইসলাম, লামা উপজেলার মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য ফাতেমা পারুল।

সম্মেলনের প্রথম পর্যায়ের অধিবেশন শেষে উপজেলা মহিলা আওয়ামী লীগের নতুন কমিটির নাম ঘোষণা করা হয়। বান্দরবান জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস জোহরা চৌধুরী কমিটির নাম ঘোষণা করেন। লামা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পদে ফাতেমা পারুল, সাধারণ সম্পাদক পদে শ্যামলী বিশ্বাস, লামা পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি পদে উনুচা মার্মা এবং সাধারণ সম্পাদক পদে আসমা বেগমের নাম ঘোষণা করা হয়।

আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য নির্দেশ প্রদান করা হয়। প্রথম অধিবেশন শেষে লামা বাজারস্থ উপজেলা পরিষদের গেস্ট হাউজে লামা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশন কার্যক্রম শুরু হয়।

দ্বিতীয় অধিবেশনের কার্যক্রম চলছে। উক্ত অধিবেশনে উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলরগণ উপস্থিত রয়েছেন। এই অধিবেশনে উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন, লামা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × three =

আরও পড়ুন