“পাহাড়ের পরিস্থিতিকে কেউ অশান্ত করতে চাইলে তার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ”

fec-image

পাহাড়ের শান্ত পরিস্থিতিকে কেউ অশান্ত করতে চাইলে তার বিরুদ্ধে বিজিবি কঠোর পদক্ষেপ নেবে বলে ঘোষণা দিয়েছেন ২৩ বর্ডার গার্ড ব্যাটারিয়ন-বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মো: মাহমুদুল হক। এখন থেকে গরু বিক্রির আগে বিজিবি ক্যাম্প ও ইউপি মেম্বার থেকে কোন কাগজ লাগবেনা জানিয়ে তিনি বলেন, নিরাপত্তার স্বার্থে ও অবৈধ প্রবেশ ঠেকাতে নিবন্ধন অব্যাহত থাকবে।

শনিবার (৭ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে যামিনীপাড়া ব্যাটালিয়ন সদরে অনুষ্ঠিত মতবিনিময় সভা ও নিরাপত্তা সম্মেলনে সভাপতির বক্তব্যে এ সব কথা বলেন লে: কর্নেল মো: মাহমুদুল হক।

মতবিনিময় সভায় তবলছড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: আলী, তবলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল কাদের, বড়নাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: আলী আকবর, তাইন্দং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: হুমায়ূন কবির, বড়নাল বাজার সভাপতি আমান উল্লাহ গাজি, তবলছড়ি বাজার সভাপতি মোহাম্মদ আলীও তাইন্দং বাজার সভাপতি মো: সুরুজ মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

পাহাড়ে সন্ত্রাসী তৎপরতা ও চাঁদাবাজি রোধসহ সীমান্ত সুরক্ষায় বিজিবি জওয়ানরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে জানিয়ে ২৩ বর্ডার গার্ড ব্যাটারিয়ন-বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মো: মাহমুদুল হক এ বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, যে কোন মুল্যে ভারত থেকে অবৈধ পথে গরু ও মাদক আসা বন্ধ করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বিজিবি, বিজিবি ক্যাম্প
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + seven =

আরও পড়ুন