পেকুয়ায় আত্মসমর্পনকারী জলদস্যুদের পরিবারের মাঝে র‍্যাবের ঈদ সামগ্রী বিতরণ

fec-image

কক্সবাজারের পেকুয়ায় আত্মসমর্পনকারী ডাকাত ও জলদস্যুদের পরিবারের মাঝে র‍্যাবের ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ সহায়তা বিতরন করা হয়েছে।

সোমবার (১৯ জুলাই) দুপুরে শহীদ জিয়াউর রহমান উপকূলীয় কলেজ চত্বরে চকরিয়া, পেকুয়া, কুতুবদিয়া, মহেশখালী ও বাঁশখালী পাঁচ উপজেলার আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফেরা সাবেক জলদস্যু এবং তাদের ৭৭ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করেন র‍্যাবের এসপি আনোয়ার হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, র‍্যাবের এএসপি মুরাদ হাসান, চকরিয়া-পেকুয়ার সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোহাম্মদ তফিকুল ইসলাম, পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার, সাংবাদিক একরাম হোসেন ও সাংবাদিক জালাল উদ্দীনসহ অন্যান্যরা।

জলদস্যুদের আত্মসমর্পন কার্যক্রমে মধ্যস্ততাকারী সাংবাদিক আকরাম হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত ঈদ উপহার সামগ্রী বিতরণের উদ্বোধনী বক্তব্যে এসপি আনোয়ার হোসেন বলেন, অচিরেই আত্মসমর্পনকৃতদেরকে আইনী প্রক্রিয়ায় সহযোগিতার মাধ্যমে জামিনে মুক্ত করা হবে। আমরা অতীতে যেমন ছিলাম আপনাদের পাশে ভবিষ্যতেও থাকব। তবে আপনাদের আপনজনকে অপরাধ জগৎ ছেড়ে ভাল পথে থেকে ভাল কর্ম করতে হবে। এর বিপরীত হলে অন্য অপরাধীর ন্যায় আপনাদের স্বজনদের উপরও আইনের প্রয়োগ যথাযথ প্রক্রিয়ায় চালানো হবে। কেউ আইনের উর্ধ্বে নয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + sixteen =

আরও পড়ুন