পেকুয়ায় এক স্কুল ছাত্রীকে অপহরণ

fec-image

কক্সবাজারের পেকুয়ায় এক স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। সে উপজেলার শিলখালী ইউনিয়নের তারাবুনিয়া পাড়ার আকতার আহমদের মেয়ে ও শিলখালী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

এ ঘটনায় ৩১ আগস্ট বিকালে ছাত্রীর পিতা বাদী হয়ে একই ইউনিয়নের ছৈয়দ নগর এলাকার নুরুল আলমের পুত্র মো. মোর্শেদসহ ৩ জনকে বিবাদী করে পেকুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগে ওই স্কুল ছাত্রীর পিতা ( অভিযোগের বাদী) উল্লেখ করেন, তার মেয়ে ২৪ আগস্ট সকালে স্কুলে এ্যাসাইন্টমেন্ট জমা দেয়ার জন্য বাড়ি থেকে বের হন। ওইদিন দুপুর ১২টার দিকে বাড়িতে ফেরার পথে নুরুল আলমের পুত্র মোর্শেদ ও শফিউল আলমের পুত্র ফরহাদের নেতৃত্বে একদল দুর্বৃত্ত জোরপূর্বক অপহরণ করে গোপনস্থানে নিয়ে যায়। তারপর থেকে অদ্যবধি পর্যন্ত খোঁজ পাওয়া যায়নি।

অপহৃত স্কুল ছাত্রীর ভাই মোহাম্মদ সাকিল জানান, আমার বোনকে অপহরণ করার পর আমরা চেয়ারম্যান নুরুল হোছাইনের দারস্ত হয়। তিনি আমার বোনকে উদ্ধার করার কথা বলে আজ কাল সময়ক্ষেপন করে আমাদেরকে হয়রানি করেন। একপর্যায়ে মঙ্গলবার চেয়ারম্যান আমাদেরকে বলেন, তোমরা অন্য ব্যবস্থা করো। তাতে আমরা হতাশ হয়ে পড়ি। থানা প্রশাসনের কাছে অনুরোধ গুরুত্বসহকারে অভিযোগটি তদন্ত করে আমার বোনকে উদ্ধার করার প্রয়োজনীয় ব্যবস্থা করুন।

এ প্রসঙ্গে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত কানন সরকার অভিযোগ পাওয়া সত্যতা নিশ্চিত করে বলেন ওই স্কুল ছাত্রীকে অপহরণ করা হয়েছে না প্রেমের ফাঁদে উধাও হয়েছে তা খতিয়ে দেখে উদ্ধারের প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × four =

আরও পড়ুন