প্রিয়াঙ্কার সৌন্দর্যের গোপন রহস্য

fec-image

গ্ল্যামার দুনিয়ায় নায়িকারা সবসময় নিজেকে আকর্ষণীয় রাখতে মরিয়া। এজন্য তাদের আয়োজনেরও কমতি নেই। এই রেসে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সৌন্দর্য ও ফিটনেসের রহস্যই কী? কীভাবেইবা এতো লাস্যময়ী রূপ ধরে রাখেন এই দেশিগার্ল? ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে সে রহস্যই ভেদ করা হয়েছে।

সৌন্দর্য ও ফিটনেস ধরে রাখতে খাদ্য গ্রহণ একটি গুরুত্বপূর্ণ বিষয়। এজন্য নায়িকার খাবারের তালিকায় আছে কঠোর বিধিনিষেধ। প্রিয়াঙ্কা চোপড়া সবসময় নিয়ম অনুযায়ী খাদ্য গ্রহণ করে থাকেন। এবার তার খাদ্য তালিকায় কী থাকে তা দেখা যাক।

সকাল

সকালে ঘুম থেকে উঠেন হাতে এক কাপ গরম কফি ও ওমলেট বা অ্যাভোকাডো খেতে পছন্দ করেন। এছাড়াও তার খাদ্য তালিকায় আছে ধোসা। খেয়ে থাকেন নানা ধরনের পরোটাও।

দুপুর

মূলত তিনি নিরামিষ দিয়ে দুপুরে খাবার সারেন। তখন খাদ্য তালিয়াকায় থাকে ডাল, আলু ফুলকপির তরকারি বা ঢ্যাঁড়সের তরকারি। সঙ্গে অবশ্যই আচার, সালাদ ও টক দই।

সন্ধা ও রাত

সন্ধায় চিকেন স্যুপ বা প্রিয় মাখনা আর রাতে ক্যালরিযুক্ত খাবার খান। হালকা কোনো খাবার বা সালাদ খেয়ে সারেন নৈশভোজ।

প্রিয়াঙ্কা ত্বক সুন্দর রাখতে প্রচুর পরিমাণে জল পান করেন, এতে শরীর হাইড্রেড থাকে। তিনি নিয়মিত প্রাণায়াম এবং যোগ ব্যায়াম করেন। তবে প্রত্যেক অভিনেতা অভিনেত্রীরা যারা কঠিন ডায়েটে পুরো সপ্তাহে থাকেন, তাদের কিন্তু একটি চিট ডে থাকে। তাই প্রিয়াঙ্কাও সপ্তাহে একদিন তার পছন্দের খাবার খেয়ে থাকেন। তিনি তেলেভাজা জাতীয় খাবার ও ফাস্টফুড একটু এড়িয়ে চলেন। বাড়ির খাবারই তার পছন্দ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: প্রিয়াঙ্কা, বলিউড, সৌন্দর্য
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × four =

আরও পড়ুন