প্রেমিক নির্মল চাকমার সাথে বাগদানে আবদ্ধ হলেন জনপ্রিয় শিল্পী জুলি প্রু মারমা

fec-image

পাহাড়ের জনপ্রিয় সঙ্গীত শিল্পী জুলি প্রু মারমা সম্প্রতি বাগদানে আবদ্ধ হয়েছেন। পাত্র নির্মল জ্যোতি চাকমা- খাগড়াছড়ির পেড়াছড়া হেডম্যান পাড়ার বাসিন্দা। গত ২১ তারিখে কণের বাড়িতেই দুই পরিবারের সম্মতিতে এই এনগেজমেন্ট অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পরিবারের সম্মতিতে এনগেজমেন্ট হলেও পাত্র নির্মল জ্যোতি চাকমা ও জুলি প্রু মারমার মধ্যে দীর্ঘ প্রেমের সম্পর্ক রয়েছে। ২০০৬ সালে হাইস্কুল লাইফ থেকে দুই জনের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে।

২০০৬ সালে কোলকাতার বিএসএসএস স্কুল এন্ড কলেজে পড়তে গিয়ে দু’জনের মধ্যে প্রথম পরিচয় এবং সেই থেকেই প্রেমের শুরু। জুলি প্রু তখন অষ্টম শ্রেণীর ছাত্রী ছিলেন এবং নির্মল এক ক্লাস সিনিয়র ছিলেন।

টানা প্রায় ১৫ বছর প্রেম করার পর এ বছরের ২১ মার্চ এনগেজমেন্ট আবদ্ধ হয়েছেন এই জুটি। বাগদান অনুষ্ঠানে দুই পরিবার ও তাদের শুভাকাঙ্ক্ষীদের মধ্যে প্রায় শতখানেক অতিথি উপস্থিত ছিলেন।

নির্মল ইউরোশিয়া ইউনিভার্সিটি থেকে ইংরেজিতে অনার্স-মাস্টার্স করেছেন। বর্তমানে চাকরির চেষ্টা করছেন। জুলি প্রু পড়াশোনা শেষে একটি এনজিওতে ঢুকেছিলেন। করোনার কারণে আপাতত বন্ধ, বর্তমানে সঙ্গীত নিয়েই আছেন।

নিজের এনগেজমেন্ট সম্পর্কে জুলি প্রু মারমা rপার্বত্যনিউজকে বলেন, আমি যখন অখ্যাত জুলি প্রু ছিলাম তখন থেকে নির্মল আমাকে ভালবেসেছিল। সঙ্গীতে আমার এই পর্যন্ত আসার পেছনে মা বাবার পাশাপাশি নির্মলেরও অনেক অবদান রয়েছে।

দীর্ঘ প্রেমের সম্পর্ক দুই বাড়িতে জানাজানি হবার পর দুইপক্ষই আমাদের সম্পর্কটি মেনে নিয়ে আমাদের বিবাহ দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে। তবে আমরা এ সময় বিয়ে করতে চাইছিলাম না। তাই এনগেজমেন্ট হয়েছে। বিয়েটা কয়েক বছর পরে করবো। সকলে আমাদের জন্য দোয়া করবেন।

পার্বত্যনিউজের পক্ষ থেকে এই জুটির জন্য রইলো শুভকামনা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + thirteen =

আরও পড়ুন