বাইশারীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে গুরতর আহত কার্পেন্টার মোনাফের মৃত্যু

fec-image

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আবদুল মোনাফ (৫০) নামের এক কার্পেন্টার গুরুতর আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজে নেওয়ার পথে মৃত্যু বরন করেন। মৃত্যু আবদুল মোনাফ( ৫০) উপজলার বাইশারী ইউনিয়নের ৭ নং ওয়ার্ড উত্তর বাইশারী গ্রামের মৃত নাজের আহমদের পুত্র।

প্রত্যক্ষদর্শী আহত আবদুল মোনাফের ২ সহযোগি আবুল কাসেম ও মো আলম জানান, ১৩ জানুয়ারী সকাল ৯টার দিকে বাইশারী বাজার সংলগ্ন উচ্চবিদ্যালয় কলেজ রোড়ে আবদু শুক্কুরের মালিকানাধীন বিল্ডিং এ মোনাফ সহ তারা ৩জন বিল্ডিং এর সিড়ির উপর টিনের ছাউনির কাজ করছিল।

সাড়ে নয়টার সময় হটাৎ কিছু বুঝে উঠার আগেই আবদুল মোনাফ তার সামনে থাকা বিদ্যুৎএর মেইন লাইনের তারের সাথে লেগে ছিটকে মাটিতে পড়ে গিয়ে নাক, চোখ মুখ তেতলে গিয়ে প্রচুর রক্ত ক্ষরন হয়। এসময় আশ পাশের লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্বার করে স্থানীয় বাইশারী বাজারে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। ককস বাজার সদর হাসতাল থেকে আরো উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মৃত্যু বরন করেন।

আবদুল মোনাফ পেশায় একজন দক্ষ কার্পেন্টার। তার ছোট ভাই নাজেম উদ্দিন জানান উন্নত চিকিৎসার জন্য ককস বাজার সদর হাসপাতাল থেকে চট্টগ্রাম নেয়ার পথে দুপুর ২টার সময় সে মৃত্যু বরন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × two =

আরও পড়ুন