বাঘাইছড়িতে ঈদে মিলাদুনন্নবী উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

fec-image

১২ই রবিউল আউয়াল, পবিত্র “ঈদে মিলাদুনন্নবী, (সাঃ) ” উপলক্ষে বাঘাইছড়ি উপজেলা বটতলী বড় হুজুর দরবার শরীফ ও গাউসিয়া কমিটির যৌথ উদ্যোগে সকাল সাড়ে আট টায় বটতলী দরবার শরীফ মাদ্রাসা হতে বিভিন্ন মাদ্রাসার ছাত্র- শিক্ষক, বিভিন্ন এলাকার ধর্মপ্রাণ মুসল্লীদের সমন্বয়ে এক র‌্যালি বের করা হয়। ইসলাম ও মহানবী হজরত মুহাম্মদ (সঃ) এর ম্বপক্ষে বিভিন্ন শ্লোগান সহকারে বাঘাইছড়ি চৌমুহনী মুক্তমঞ্চে এসে এক সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

বটতলী বড় হুজুর দরবার শরীফ এর বড় পুত্র সৈয়দ মোহাম্মদ আব্দুর নুর এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন গাউসিয়া কামিটি বাঘাইছড়ির সভাপতি, আব্দুর শুক্কুর মিয়া সম্পাদক আবুল কালাম, মো. আলী হোসেন আলী, ভারপ্রাপ্ত সভাপতি বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগ। গিয়াস উদ্দীন আল মামুন, সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগ ও বটতলী দরবার শরীফের মেঝ ছেলে সৈয়দ আব্দুল বারী। 

আলোচনা সভায় বক্তারা মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) সম্পর্কে কটুক্তিসহ সম্প্রতি ফ্রান্সের রাষ্ট্রীয় সহায়তায় ব্যঙ্গচিত্র প্রদর্শনকারীদের প্রতি ঘৃণা ও নিন্দার পাশাপাশি প্রতিবাদ জানানো হয়।

এছাড়া বাংলাদেশের কতিপয় ব্যক্তি ও টিভি চ্যানেল ইসলাম বিরোধী ভুমিকায় লিপ্ত রয়েছে উল্লেখ করে বক্তরা এ সকল ইসলাম বিরোধীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 5 =

আরও পড়ুন