ঘুমধুম সীমান্তে ‘বন্দুকযুদ্ধে’ দুই ইয়াবা ব্যবসায়ী নিহত: ইয়াবা ও অস্ত্র উদ্ধার

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম সীমান্তে বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দু’জন ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় বিজিবি সদস্যরা ১লক্ষ ইয়াবাসহ অস্ত্র উদ্ধার করেছে। সোমবার (৮ফেব্রুয়ারি) ভোররাতে ঘুমধুম ইউনিয়নের গর্জনবুনিয়া চাকমাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)র কক্সবাজার ব্যটালিয়নের সহকারী পরিচালক মো. ইয়ার হোসেন জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি, সীমান্ত পার হয়ে ঘুমধুম এলাকা দিয়ে একটি ইয়াবার চালান আসছে। এসময় ওই এলাকায় আমরা তল্লাশি চৌকি বসাই। গভীর রাতে ৫-৬ জনের একটি দল আসতে দেখে তাদেরকে চ্যালেঞ্জ করলে তারা দুইভাগে বিভক্ত হয়ে বিজিবিকে লক্ষ্য করে গুলি বর্ষণ করে। এসময় বিজিবিও পাল্টা গুলি করে। পরে ঘটনাস্থলে জোবায়ের (২৮) ও দীল মোহাম্মদ (২৫) নামে দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।

পরবর্তী তাদেরকে পার্শ্ববর্তী হাসপাতালে নেওয়া হলে কর্তৃব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহত দুইজন উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে আশ্রিত বাসিন্দা। ঘটনাস্থল থেকে ১ লক্ষ ইয়াবা, দুটি দেশি একনলা বন্দুক, চার রাউন্ড কার্তুজ ও দুটি কার্তুজের খোসা উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অস্ত্র উদ্ধার, ঘুমধুম সীমান্তে, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + 7 =

আরও পড়ুন